1. jamunaprotidin@gmail.com : যমুনা প্রতিদিন : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : যমুনা প্রতিদিন :
সুখে দুঃখে সাংবাদিকদের পাশে সাংবাদিকদের-ই দাঁড়াতে হবে » Jamuna Protidin
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৫৩ অপরাহ্ন

সুখে দুঃখে সাংবাদিকদের পাশে সাংবাদিকদের-ই দাঁড়াতে হবে

সাগর নোমানী,রাজশাহী
  • প্রকাশের সময় রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১১১ বার পঠিত

রাজশাহীতে রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনের (আরজেএফ) এক সাংগঠনিক মতবিনিময় সভায় আরজেএফ চেয়ারম্যান এসএম জহিরুল ইসলাম এ কথা বলেছেন।

শনিবার বেলা সাড়ে ১১ টায় নগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকার পূবালী মার্কেটে আরজেএফ জেলা কার্যালয়ে সংগঠনটির রাজশাহী জেলা শাখার আয়োজনে জেলা সাধারণ সম্পাদক আল আমিন হোসেন’র সঞ্চালনায় ও সাংগঠনিক সম্পাদক সাগর নোমানীর সার্বিক তত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে সংগঠনের নানামুখী উন্নয়ন মূলক কর্মকাণ্ড ও তৃণমূল সাংবাদিকদের পেশাগত মানোন্নয়নে করণীয় বিষয়ে বক্তব্য রাখেন আরজেএফ চেয়ারম্যান ও দেশবরেণ্য সাংবাদিক নেতা এসএম জহিরুল ইসলাম।

সভা শেষে উপস্থিত সাংবাদিকদের মাঝে নিয়মিত মাসিক প্রকাশনা আরজেএফ ভয়েস বিতরণ করেন তিনি।

মতবিনিময় সভায় আরজেএফ চেয়ারম্যান বলেন, সাংবাদিকদের মধ্যে সম্প্রীতি, সৌহার্দপূর্ণ ও বন্ধুসুলভ সম্পর্ক থাকতে হবে। সুখে দুঃখে সাংবাদিকদের পাশে সাংবাদিকদের-ই দাঁড়াতে হবে।প্রতিটি সাংবাদিককে দেশ সেবায় হতে হবে বদ্ধপরিকর।অতীত, ঐতিহ্য, শিক্ষা সংস্কৃতি আর সাম্প্রতিক বিশ্ব সম্পর্কের থাকতে হবে পরিস্কার ধারনা। সাংবাদিকদের পেশাগত নিয়মাবলী ও নীতি নৈতিকতা সম্পর্কেও থাকতে হবে সঠিক ধারনা, আর আরজেএফ এই কাজটিই দীর্ঘ ১৪ বছর যাবৎ নিষ্ঠার সাথে পালন করে যাচ্ছে। পেশাগত মানোন্নয়নে কাজ করা সংগঠন আরজেএফ’র এই প্রচেষ্টাে সরকার, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ও সাংবাদিক সমাজকে পাশে থাকারও আহবান জানান তিনি।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে আরজেএফ’র ভারপ্রাপ্ত মহাসচিব আল আমিন শাওন ও বিভাগীয় সমন্বয়ক রোমান আকন্দ গুরুত্বপূর্ণ সাংগঠনিক বক্তব্য রাখেন।

এ সময় রাজশাহী জেলা আরজেএফ’র ওয়ালিউল্লাহ, আরিফুল ইসলাম,টিপু সুলতান, সাহবুদ্দিন, সাহালাল, রাইসুর রহমান-সহ অন্যান্য সদস্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ







© All rights reserved © 2021 

এই সাইটে নিজম্ব সংবাদ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ,আলোকচিত্র ব্যবহার করা বেআইনি।

Theme Customized BY Sky Host BD