1. jamunaprotidin@gmail.com : যমুনা প্রতিদিন : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : যমুনা প্রতিদিন :
রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন নওগাঁর পুলিশ সুপার » Jamuna Protidin
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন

রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন নওগাঁর পুলিশ সুপার

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৭৬ বার পঠিত

 

আপেল মাহমুদ:
সোমবার ১১ অক্টোবর অনুষ্ঠিত রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রবর্তিত অভিন্ন মানদন্ডের আলোকে সেপ্টেম্বর/২১ মাসের অপরাধ ও আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য-অস্ত্র উদ্ধার, মামলা নিষ্পত্তি, গ্রেফতারী পরোয়ানা তামিল, অপমৃত্যু মামলা নিষ্পত্তি, ননএফআইআর প্রসিকিউশন, জিডি নিষ্পত্তি, নারী-শিশু-বয়স্ক-প্রতিবন্ধী হেল্প ডেস্কের সেবামূলক কার্যক্রম প্রভৃতি বিবেচনায় সামগ্রিক মূল্যায়নে রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হওয়ার সম্মান অর্জন করেছে নওগাঁ জেলা পুলিশ এবং শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, বিপিএম মহোদয়।

মাদকদ্রব্য উদ্ধারসহ অন্যান্য উদ্ধার ও অন্যান্য সকল সূচকে টিম নওগাঁর এই সাফল্যের স্বীকৃতিস্বরুপ রাজশাহী রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ জেলা এবং শ্রেষ্ঠ পুলিশ সুপারের সম্মাননা পেয়েছেন সুযোগ্য পুলিশ সুপার, নওগাঁ মহোদয়।
অদ্য রাজশাহী রেঞ্জ মাসিক অপরাধ পর্যালোচনা সভায় রেঞ্জের মোঃ আবদুল বাতেন, বিপিএম, পিপিএম, ডিআইজি, রাজশাহী রেঞ্জ মহোদয় এ সম্মাননা প্রদান করেন। সম্মানিত রেঞ্জ ডিআইজি দিকনির্দেশনায় নওগাঁ জেলার পুলিশ সুপার নেতৃত্বে নওগাঁ জেলার আইন-শৃংখলা সমুন্নতকরণ, জননিরাপত্তা বিধান ও জনবান্ধব পুলিশী ব্যবস্থা নিশ্চিত করতে সার্বক্ষণিক নিরলসভাবে কাজ করে চলেছে টিম নওগাঁর প্রতিটি সদস্য। এছাড়াও নওগাঁ জেলাবাসীর সার্বিক সহযোগিতার কারণে টিম নওগাঁর পক্ষে সফলভাবে দায়িত্ব পালন করা সম্ভব হয়েছে।

যমুনা প্রতিদিনকে পক্ষ থেকে নওগাঁ পুলিশ সুপারসহ তার টিমকে অভিনন্দন ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ







© All rights reserved © 2021 

এই সাইটে নিজম্ব সংবাদ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ,আলোকচিত্র ব্যবহার করা বেআইনি।

Theme Customized BY Sky Host BD