1. jamunaprotidin@gmail.com : যমুনা প্রতিদিন : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : যমুনা প্রতিদিন :
বিয়ের অধিকার প্রতিষ্ঠার জন্য ছেলের বাড়ীতে মেয়ের অনশন » Jamuna Protidin
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:৩২ অপরাহ্ন

বিয়ের অধিকার প্রতিষ্ঠার জন্য ছেলের বাড়ীতে মেয়ের অনশন

নিজস্ব প্রতিবেদক,রাজশাহী
  • প্রকাশের সময় বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ১১৫ বার পঠিত

রাজশাহীর পুঠিয়া থানার শিবপুর বাজার এলাকায় একটি বাড়ীতে পম্পা নামে একটি মেয়ে গ্রাম্য ডাক্তার স্বপন কুমার দাসের বাড়ীতে সকাল ১০ টা থেকে অনশনে রয়েছেন।এ রিপোর্ট লেখা পর্যন্ত ( রাত সাড়ে ৯ টা) প্রশাসন বা স্থানীয় জনপ্রতিনিধিরা কোন হস্তক্ষেপ করেনি।

অনশন করা মেয়েটির নাম পম্পা(২১),সে কুড়িগ্রাম জেলার রাজাহাট থানার তৈয়ব খাঁ গ্রামের মৃণাল কান্তি রায়ের মেয়ে। ছেলের নাম সজিব দাস পার্থ (২১),সে পুঠিয়া থানার হাট শিবপুর বাজার এলাকার গ্রাম্য ডাক্তার স্বপন কুমার দাসের ছেলে।

জানা যায়,পার্থ কুড়িগ্রামে পড়াশোনার সুবাদে থাকাকালীন সময়ে পম্পা’র সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।এরপর পার্থ পরিবারের সম্মতি ছাড়াই পম্পার পরিবারের সম্মতিতে পারিবারিক আয়োজনে ২০১৮ সালের ১৪ আগষ্ট নিয়ে করে।এরপর পড়াশোনা শেষ করে পার্থ রাজশাহীতে ফিরে আসে।

পরে পম্পা মুঠোফোনে বারংবার পার্থকে অনুরোধ করে আমাকে নিয়ে যাও।কিন্ত পার্থ আজ না কাল বলে তিন বছর কাটিয়ে দিলে পম্পা বুধবার ভোরের বাসে রাজশাহী চলে আসে।পম্পা পার্থর বাড়ীতে পৌঁছানোর পর পার্থ পালিয়ে যায়।এর কিছুক্ষণ পর পার্থ’র মা, বোন ও কাজের মেয়ে মারধোর করে তাকে বাড়ী থেকে বের করে দেন এবং বাড়ীতে তালা দিয়ে তারাও চলে যায়। এরপর থেকে পম্পা সেখানেই অবস্থান করছে।

অনশনরত পম্পা বলেন, আমাকে মারধোর করে বের করে দিয়েছে। আমি স্ত্রীর অধিকার না পাওয়া পর্যন্ত এখান থেকে যাব না।প্রয়োজনে আত্মহত্যা করবো, তবুও এখান থেকে বাড়ী ফিরে যাব না।পুলিশ এসেছিল কিনা জানতে চাইলে তিনি বলেন, জাহাঙ্গীর নামে একজন এসআই এসেছিল, সব শুনে সে বলে গেল স্থানীয়ভাবে মীমাংসা করে নিন।

এ ব্যপারে পার্থর পরিবার পলাতক থাকায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

পুঠিয়া থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী বলেন, আমি এই মুহুর্তে খুব বিজি আছি,বিষয়টি পরে দেখবো।

এ বিষয়ে জেলা পুলিশের অতিরিক্ত কমিশনার ইফতে খায়ের আলমকে জানালে তিনি বলেন,আমি বিষয়টি দেখছি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ







© All rights reserved © 2021 

এই সাইটে নিজম্ব সংবাদ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি।তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ,আলোকচিত্র ব্যবহার করা বেআইনি।

Theme Customized BY Sky Host BD