যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

আল্লাহ সহায় থাকলে নিশ্চয়ই আমরা আমল করে করোনাকে দূর করতে পারব: মতিয়া চৌধুরী

আব্দুল্লাহ আল-আমিন, শেরপুর
মে ৭, ২০২১ ৫:৫২ অপরাহ্ণ
Link Copied!

আল্লাহ সহায় থাকলে তাঁর দেওয়া বিবেক বুদ্ধিকে কাজে লাগিয়ে রোজার মাসে সঠিক আমলের মাধ্যমে আমরা করোনাকে জয় করবো।

করোনা জয় করতে গায়ে শীতাতপ নিয়ন্ত্রিত (এসি)’র বাতাস না লাগিয়ে গ্রামের কৃষকদের মতো মাঠে কাজ করার পরামর্শ দিয়েছেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষি মন্ত্রী শেরপুর-২ (নকলা-নলিতাবাড়ী)-এর এম.পি বেগম মতিয়া চৌধুরী।

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী এম.পি বলেন- নিশ্চয়ই আমরা লড়াই করে আল্লাহর দেওয়া বিবেক বুদ্ধিকে কাজে লাগিয়ে ও সঠিক আমলের মাধ্যমে করোনাকে দূর করতে পারবো। এই যুদ্ধে জয়ী হতে গায়ে এসির বাতাস না লাগিয়ে কৃষকদের মতো মাঠে কাজ করতে হবে।

৭ মে শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত শেরপুরের নকলা উপজেলার সকল ইউনিয়ন ও নকলা পৌরসভার অসহায়, দরিদ্র নারীদের মাঝে ঈদ উপহারের শাড়ী বিতরণের বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সকলের উদ্দেশ্যে তিনি এসব পরামর্শমূলক কথা বলেন। ঈদ উপহারের শাড়ী বিতরণ শেষে নকলা উপজেলা প্রশাসন, নকলা থানা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করেন তিনি।

এসময় উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সিনিয়র সহ-সভাপতি আম্বিয়া খাতুন, সহ-সভাপতি অধ্যক্ষ আব্দুল খালেক, যুগ্ম সম্পাদক ও নকলা পৌরসভা মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সামিউল হক মুক্তা, পৌর আওয়ামী লীগের সভাপতি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এ.কে.এম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল, যুগ্ম আহ্বায়ক এফ.এম কামরুল আলম রঞ্জু, যুবলীগ নেতা নূরে আলম সিদ্দিকী উৎপল, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুশফিকুর রহমানসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন দফতরের প্রধানগন উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com