যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

ভোলায় ছিনতাই কাজে বাঁধা দেওয়ায় রিকশা চালকের গলায় ছুরিকাঘাত

Link Copied!

ভোলায় ছিনতাই কাজে বাঁধা দেওয়ায় শান্ত (১৬) নামের এক রিকশা চালকের গলায় ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে।

জানা যায়,অভাবের সংসারে কিশোর শান্তর উপার্জনের ওপরই জ্বলে তাদের চুলা। সামনে ঈদ পরিবারের কথা চিন্তা করে প্রতিদিনের মত শুক্রবার (৭মে) রাত আনুমানিক ৮টার দিকে রিক্সা চালক কিশোর শান্ত উপজেলার বাংলাবাজার থেকে দৌলতখানে ফেরার সময় হালিমা খাতুন কলেজ সংলগ্ন এলাকায় পৌছিলে একদল ছিনতাইকারীর কবলে পরে।

ছিনতাইকারীরা তার অটোরিকশা আটকিয়ে ছিনতাই করতে ধাস্তাধস্তি করে এসময় শান্ত তাদের বাঁধা দিলে ছিনতাইকারীরা তার গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

এসময় শান্তর আত্মচিৎকারে এলাকাবাসী দ্রুত ছুটে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী তাঁকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ভোলা হাসপালে নেয়।

আহত কিশোর সৈয়দপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা। তাঁর পিতার নাম রফিক ইসলাম।

ভোলায় দিন দিন ছিনতাই ও চুরির ঘটনা অস্বাভাবিক ভাবে বাড়ছে। গতকাল দুপুরে ভোলা যুগির ঘোল এ্যাপোলো ডায়াগনস্টিক সেন্টারের সামনে থেকে প্রতিবন্ধী মিজানুর রহমান সে তার বোরাক রেখে রুগি নিয়ে এ্যাপোলোতে ভর্তি করে নামাজ পড়তে গেলে, তাৎক্ষণিক বোরাকটি চুরি করে নিয়ে যায় চোর চক্র।

এ বিষয়ে ভোলা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। ছিনতাই ও চুরি কাজে জড়িতদের দ্রুত আটক করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি এবং চুরি ও ছিনতাই তৎপরতা ঠেকাতে এলাকাবাসী ভোলা প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেছেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com