ঢাকারবিবার , ১৭ অক্টোবর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীতে চিত্রনায়ক আমিন খান ও চিত্রনায়িকা কেয়া

মনোয়ার হোসেন, নালিতাবাড়ী প্রতিনিধিঃ
অক্টোবর ১৭, ২০২১ ৭:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার আঃ খালেক মিনি স্টেডিয়ামে শনিবার (১৬ অক্টোবর)বিকেলে মার্সেল ফুটবল টুর্নামেন্ট ২০২১ এর ফাইনাল খেলায় উপস্থিত ছিলেন মার্সেল ব্যান্ড এ্যামবাসেডর বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান ও চিত্রনায়িকা কেয়া।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভীনের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ওয়ালটন গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমদাদুল হক সরকার।

নালিতাবাড়ীর মার্সেল ডিলার মেসার্স রুনা ইলেক্ট্রনিকস এর স্বত্বাধিকারী ছামিউল হকের আয়োজনে এ বিশাল ফুটবল লীগ অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় নালিতাবাড়ী যুব মুসলিম একাদশ রামচন্দ্রকুড়া বৈশাখী বাজার একাদশকে ১-০গোলে পরাজিত করে চ‍্যাম্পিয়ন হয়।খেলার বিরতি কালে স্থানীয় নৃত্য শিল্পীদের এক নাচ-গান দর্শক ও অতিথিদের মুগ্ধ করে তুলে।

প‍ুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বকুল, ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা প্রমুখ।অনুষ্ঠান উপস্থাপন করেন নুরে আলম চঞ্চল।

খেলা শেষে বিজয়ী দলকে মার্সেল ব্রান্ডের ফ্রিজ ও পরাজিত দলকে মার্সেল ব্রান্ডের এলইডি পুরস্কার প্রদান করা হয়।হাজার হাজার দর্শকের উপস্থিতি খেলাটিকে সাফল্যমণ্ডিত করে।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]