যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রমজানে সিরাজগঞ্জের সুবিধাবঞ্চিত,ছিন্নমূল মানুষের পাশে “বিডিও”

নিজস্ব প্রতিবেদকঃ
মে ৭, ২০২১ ১০:৩৭ অপরাহ্ণ
Link Copied!

করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবিলায় দেশব্যাপী লকডাউন চলছে।করোনার এই ভয়াবহতার মধ্যে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে বাংলাদেশ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (বিডিও)

পবিত্র মাহে রমজান উপলক্ষে পুরো মাস জুড়েই তাদের খাদ্যসামগ্রী বিতরণ করে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় সংগঠনটি সমাজের ছিন্নমূল, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ কর্মসূচি-২০২১ পরিচালনা করে।

গতকাল সিরাজগঞ্জ শহরের বিভিন্ন এলাকায় তাদের এ কর্যক্রম পরিচালনা হয়।প্রতিটি ইফতার প্যাকেটে ছিল- খিচুড়ি,ডিম,খেজুর, মাল্টা,লেবু।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন -বিডিও এর চেয়ারম্যান,সাবেক কো চেয়ারম্যান এবং অন্যান্য সদস্যবৃন্দ।

এ বিষয়ে জানতে চাইলে বাংলাদেশ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন-বিডিও এর চেয়ারম্যান আসিফ আহমেদ জানান,পুরো রমজান মাস জুড়ে বাংলাদেশ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন-বিডিও এর নানা ধরনের সামাজিক ও মানবকল্যাণমূলক কাজ অব্যহত ছিলো।

আর এরই ধারাবাহিকতায় অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ কর্মসূচী গ্রহণ করা হয় এবং সফলভাবে তা সম্পন্ন হয়।আশা করি বাংলাদেশের মানুষের সহযোগিতায় আমরা দেশের সেবায় আরো এগিয়ে যেতে পারবো।

বিডিও এর কেন্দ্রীয় কমিটির সদস্য সায়মা সালাম ছন্দা যমুনা প্রতিদিনকে জানান, বাংলাদেশ ডেভেলপমেন্ট অর্গানাইজেশন-বিডিও এর কর্মঠ সদস্যরা সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফুটতে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।ছিন্নমূল মানুষগুলোর মুখের একটুখানি হাসিই আমাদের কাজের প্রেরণা যোগায়।

উল্লেখ্য,এক ঝাঁক স্বপ্নবাজ তরুণদের নিয়ে সংগঠনটির পথচলা। এছাড়াও সেচ্ছায় রক্তদানের পাশাপাশি সমাজের সুবিধাবঞ্চিত, অসহায়, দরিদ্র, প্রতিবন্ধী, ছিন্নমূল ও ভাসমান মানুষদের জীবনযাত্রার মানোন্নয়নের এবং তাদের মুখে এক চিলতে হাঁসি ফুটানোর জন্য অবিরামভাবে কাজ শুরু করেছে সংগঠন টি।

এদিকে,তাদের এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন বিশিষ্টজনেরা।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com