যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

শেরপুরের নকলা প্রেস ক্লাব কমিটির আলোচনা সভা,ইফতার ও বিশেষ দোয়া অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল-আমিন, শেরপুর
মে ৭, ২০২১ ১০:৪৯ অপরাহ্ণ
Link Copied!

পবিত্র মাহে রমজান উপলক্ষে শেরপুর জেলার নকলা প্রেসক্লাব কমিটির উদ্যোগে ইফতার,বিশেষ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় ৭ মে শুক্রবার নকলা শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত ‘খানা পিনা’ রেস্টুরেন্টের দ্বিতীয় তলায় এক আলোচনা সভা, বিশেষ দোয়া ও ইফতারের আয়োজন করা হয়।

নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু ও মো. মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সম্পাদক মো. নাসির উদ্দিন ও মো. দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা,প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, কার্যকরী সদস্য তালাত মাহমুদ, আলহাজ্ব মাহবুবর রহমান ও আব্দুর রফিক, সদস্য এম.এফ জামান ফারুক ও এ.কে.এম মমিনুল বাশার বাবু প্রমুখ।

এসময় কার্যকরী সদস্য মো. মোশাররফ হোসেন শ্যামল ও রাইসুল ইসলাম রিফাত, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন,সদস্য মো. সুজন মিয়া, মো. সুমন মিয়া ও মো. মোফাজ্জল হোসেনসহ নকলা প্রেসক্লাবের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

বক্তারা চলমান করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় একজন সাংবাদিক হিসেবে করনীয় বিষয়ে বিস্তারিত আলোচনা করে আগত পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নিজ নিজ সামর্থ অনুযায়ী সহায়তার মনোভাব নিয়ে অসহায় দরিদ্রদের পাশে দাঁড়ানোর জন্য সকলের প্রতি আহবান জানান।

উল্লেখ্য,আলোচনা সভার পরে দেশ ও জাতির কল্যাণে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ থেকে মানুষকে সুরক্ষিত রাখতে মহান সৃষ্টিকর্তার দরবারে বিশেষ দোয়া করা হয়। এ বিশেষ মুহুর্তটিকে স্মরনীয় করে রাখতে ও ক্যামেরায় এক ফ্রেমে বন্ধি হতে কিছুক্ষণের জন্য নকলা প্রেসক্লাব কমিটির উপস্থিত অনেকেই নিজ নিজ মাস্ক খুলে ও ইফতার সামনে নিয়ে এক টেবিলে বসে ফটো সেশনে অংশ গ্রহন করেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com