যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

কুমারখালী বাগুলাট ইউনিয়নের বাঁশগ্রাম কলেজের প্রভাষক আলী হোসেন অসহায় মানুষের বিপদের কান্ডারী

নিজস্ব প্রতিবেদকঃ
মে ৭, ২০২১ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের বাঁশগ্রাম আলাউদ্দিন আহমেদ ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক আলী হোসেন অসহায় মানুষের বিপদের কান্ডারী বলেই পরিচিত।

১৯৯০ সালে বাশগ্রাম ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় থেকে এস এস সি পাস করেছেন। তারপর ১৯৯২ সালে কুষ্টিয়া সরকারি কলেজ থেকে এইস এসসি পাশ করেন। পরবর্তীতে ১৯৯৩ সালে তিনি কুষ্টিয়া ইসলামিক বিশ্ব বিদ্যালয়ে ভর্তি হন।

ছাত্রজীবন থেকেই তিনি আওয়ামী লীগ রাজনৈতির সাথে জড়িত।২০০০ সাল থেকে তিনি বাঁশগ্রাম ডিগ্রি কলেজের প্রভাষক হন।জীবনে তিনি অনেক স্বনামধন্য পদের অধিকারী হয়েছেন ।

তিনি বাঁশগ্রাম নিউ মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি।বাশগ্রাম খাঁ পাড়া জামে মসজিদের ক্যাশিয়ার।নাইস ইন্টারন্যাশনাল মডেল স্কুলের প্রতিষ্ঠাতা।বর্তমানে তিনি কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপির বাগুলাট ইউনিয়নের প্রতিনিধির দায়িত্ব পালন করছেন ।এমপির প্রতিনিধি হয়ে তিনি এলাকায় অনেক উন্নয়নমূলক কাজ করেছেন।

করোনাকালীন সময়ে তিনি এমপি সেলিম আলতাফ জর্জের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে ত্রান বিতরন করেছেন। গরীব পরিবারের মাঝে টিউবওয়েল বিতরন করেছেন। রাস্তায় অন্ধকারের আলোকসজ্জার জন্য সোলার সৌর বিদ্যুতের ব্যাবস্থা করেছেন।

এলাকার মানুষের বিপদে আপদে পাশে থেকে সাহায্য করার কারনে মানুষের মনের একাংশে জায়গা করে নিয়েছেন প্রভাষক আলী হোসেন। তাই আগামী নির্বাচনে বাগুলাট ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে আলী হোসেনকে দেখতে চাই সাধারণ জনগন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com