যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৭ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

ছাতক ট্রাক-পিকআপ ও কাভার্ডভ্যান মালিক সমিতির অনুমোদন

শামীম আহমদ তালুকদার,সুনামগঞ্জ
মে ৭, ২০২১ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জের ছাতক ট্রাক-পিকআপ ও কাভার্ডভ্যান মালিক সমিতির অনুমোদন দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতি পণ্য পরিবহণ বিভাগ ও বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি  রেজি নং- বি-১৮৬৭)।

গত বৃহম্পতিবার দুপুরে তেজগাঁওস্থ কেন্দ্রীয় অফিসে বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির পণ্য পরিবহণ বিভাগের আহবায়ক ও বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ রুস্তুম আলী খান আনুষ্টানিক ভাবে এ অনুমোদন দেন।

পরে তিনি ছাতক ট্রাক-পিকআপ ও কাভার্ডভ্যান মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি মোঃ ফারুক আহমদ চৌধুরী, কার্যকরি সভাপতি আনিসুর রহমান চৌধুরী সুমন, সাধারণ সম্পাদক মোঃ আলা উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া তালুকদারের হাতে ২০২১-২০২৪ সালের ২১ সদস্যের পূর্নাঙ্গ কমিটির অনুমোদনপত্র হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির যুগ্ম সম্পাদক হোসেন আহমদ মজুমদার, সিলেট বিভাগীয় ট্রাক পিকআপ কাভার্ডভ্যান মালিক ঐক্য পরিষদ ও জেলা ট্রাক মালিক গ্রুপের সাংগঠনিক সম্পাদক শাব্বীর আহমদ ফয়েজ প্রমূখ।

নির্বাচিত প্রতিনিধি ও অনুমোদনপ্রাপ্ত কমিটির দায়িত্বশীলারা হলেন, সভাপতি মোঃ ফার“ক আহমদ চৌধুরী, কার্যকরি সভাপতি আনিসুর রহমান চৌধুরী সুমন, সহ সভাপতি মোঃ এমাদ উদ্দিন, সহ সভাপতি মোঃ আবুল আজাদ, সহ সভাপতি জয়নাল আবেদিন, সহ সভাপতি কয়েছ আহমদ, সহ সভাপতি রিয়াজ আহমদ রাজু, সাধারণ সম্পাদক মোঃ আলা উদ্দিন, সহ সাধারণ সম্পাদক কহিন চৌধুরী, যুগ্ম সম্পাদক রিপন গোপ, সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া তালুকদার, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম সাইদ,

প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নুরুজ্জামান মিয়া, দফতর সম্পাদক মাজেদুল আলম নয়ন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজাউল হক তালুকদার, সমাজসেবা সম্পাদক সাইফুর রহমান, নির্বাহী সদস্য নুর“ল আমিন কবির, নির্বাহী সদস্য শামীম হোসেন, নির্বাহী সদস্য ফুল মিয়া, নির্বাহী সদস্য মোঃ ফয়সল আলম ও নির্বাহী সদস্য আব্দুল হান্নান।

একই সাথে উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা হলেন আশরাফুর রহমান চৌধুরী, উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন, ছালিক আহমদ চৌধুরী র“কন, তাপস চৌধুরী, হাজী আব্দুল গফ্ফার ও আব্দুল মতিন।

কমিটির অনুমোদনকালে বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির পণ্য পরিবহণ বিভাগের আহবায়ক ও বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ রুস্তুম আলী খান বলেন, ছাতক একটি গুরুত্বপূর্ণ এলাকা। সেখানে দেশের প্রত্যান্ত অঞ্চল থেকে পণ্যপরিবহণগুলো যাওয়া-আসা করে থাকে। তাই গাড়ির মালিক ও শ্রমিকরা যাতে হয়রানীর শিকার না হয়, সে ব্যাপারে পৌর ও উপজেলা প্রশাসনের সহযোগীতা নিয়ে কাজ করতে হবে।

তিনি বাংলাদেশ সড়ক পরিবহণ মালিক সমিতির পণ্যপরিবহণ বিভাগের অনুমোদনপ্রাপ্ত একমাত্র সংগঠন ছাতক ট্রাক-পিকআপ ও কাভার্ডভ্যান মালিক সমিতিকে সকল প্রকার সহযোগীতা করতে পৌর মেয়র, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, পুলিশ প্রশাসন ও জনপ্রতিধিদের প্রতি অনুরোধ জানান।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com