যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ৮ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

কালিগঞ্জে কিডনি রোগে আক্রান্ত দুই সন্তানের জননী তাহমিনা বাঁচতে চায়, সাহায্যের আবেদন

আর.ফেরদৌস রনি,কালিগঞ্জ
মে ৮, ২০২১ ৮:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

সাতক্ষীরার কালিগঞ্জে কিডনি রোগে আক্রান্ত দুই সন্তানের জননী তাহমিনা পারভীন (৩০) বাঁচতে চায়। সে কালিগঞ্জ উপজেলার তারালী ইউনিয়নের তেঁতুলিয়া গ্রামের মোঃ আবুল হোসেন কারিকর এর কন্যা ও একই উপজেলার চাম্পাফুল ইউনিয়নের বারদহা গ্রামের মোঃ ইমামুল হোসাইন এর স্ত্রী। তার দুটি কন্যা সন্তান আছে। বড় মেয়ের বয়স ৯ বছর ও ছোট মেয়ের বয়স ৬ বছর।

২০১৯ সালে প্রথমে তার কিডনিতে সংক্রমণ দেখা দেয়। অবস্থা আশংকাজনক হলে তাকে চিকিৎসার উদ্দেশ্যে ঢাকা কিডনি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দীর্ঘদিন তার চিকিৎসা চলে ও তার শরীরে চারটি অপারেশন সম্পন্ন হয়।

বর্তমানে তার দুটি কিডনিই বিকল। সে এখন সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি আছে। নিয়মতান্ত্রিক ভাবে প্রতি সপ্তাহে তার কিডনিতে ডায়ালসিস করাতে হয়।

এ পর্যন্ত তার পরিবার কিডনি চিকিৎসা বাবদ ৫,০০,০০০ (পাঁচ লক্ষ) টাকার অধিক খরচ করেছে। শ্বশুর বাড়ির অর্থনৈতিক অবস্থা ভালো না থাকায় তারা খরচ দিতে পারে না।

তাছাড়া অর্থনৈতিক অস্বচ্ছলতার কারনে তার পরিবারের পক্ষেও চিকিৎসা করানো কষ্টসাধ্য হয়ে পড়েছে। এমতাবস্থায় দুই সন্তানের জননী ৩০ বছরের এই মেয়েটির চিকিৎসায় সমাজের বিত্তবানদের কাছে মানবিক সাহায্যের আবেদন করেছেন তার পরিবারের সদস্যরা।

খোঁজখবর ও আর্থিক সাহায্যের জন্য তার ভাই মোঃ মফিজুর রহমান, ০১৯০৩-৯০৫৪৬৬ (বিকাশ) এই ঠিকানায় যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com