বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনাম :
বাগমারাবাসীর সেবা করে যেতে চাই-এমপি আবুল কালাম আজাদ প্রচন্ড দাবদাহে পথচারী ও শ্রমজীবীদের মধ্যে হাতীবান্ধায় শরবত বিতরণ কমলাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ছালাম মৃধার উঠান বৈঠকে জনতার ঢল নিজেই এখন গরম ও লোডশেডিং চলচ্চিত্র শিল্পী সমিতির দুঃখ প্রকাশ,দায়ী ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অঙ্গীকার আশুলিয়ায় জাতীয় শ্রমিক লীগের মে দিবসের প্রস্তুতি সভা মাদক অপরাধ করতে উৎসাহিত করে : রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর আদালতের নির্দেশে বগুড়ার নন্দীগ্রাম থেকে উদ্ধার হওয়া মূর্তি মহাস্থান জাদুঘরে হস্তান্তর লিগ্যাল এইড’র পক্ষ থেকে রাসিক মেয়রকে সম্মাননা স্মারক প্রদান
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

আএাইয়ে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

নওগাঁর আত্রাইয়ে ভ্যান-অটোরিকশা সংঘর্ষে আব্দুল মজিদ (৬২) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।এসময় ভ্যান চালক আন্টু আলী (৪৫) গুরুতর আহত হয়েছেন।

রোববার (১৯ নভেম্বর) দুপুর সাড়ে ১১টা নাগাদ উপজেলা সদরের আত্রাই উচ্চ বিদ্যালয় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বৃদ্ধ উপজেলার জয়সাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে এবং আহত আন্টু আলী একই উপজেলার পবনডাঙ্গা গ্রামের বাহার আলীর ছেলে।

নিহতের ভাই আব্দুল গণি বলেন, সকালে ভাই মজিদ জমির কিছু কাজকর্মের জন্য উপজেলা সদরে ভূমি অফিসে যান।সেখানে কাজ শেষে ভ্যানযোগে বাড়ি ফিরছিলেন।এসময় পথিমধ্যে আত্রাই উচ্চ বিদ্যালয় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংর্ঘষ বাধে।এতে মজিদ এবং ভ্যানচালক আন্টুকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।সেখানে কর্তব্যরত চিকিৎসক মজিদকে মৃত্যু ঘোষণা করেন।

আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা. রোকসানা হ্যাপি বলেন, আব্দুল মজিদকে হাসপাতালে যখন নিয়ে আসে তখন আমরা তাকে মৃত্যু অবস্থায় পেয়েছি এবং ভ্যান চালক আন্টু চিকিৎসাধীন রয়েছেন।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, এ ঘটনায় কোনো অভিযোগ পাইনি।অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − nine =


অফিসিয়াল ফেসবুক পেজ

x