ঢাকাসোমবার , ২৫ অক্টোবর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

প্রসাদপুর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে লড়বেন আবু বক্কর সিদ্দিক

যমুনা প্রতিদিন
অক্টোবর ২৫, ২০২১ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

 

নিজস্ব প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলার প্রসাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের মনোনীত নৌকার মাঝি আ:লীগ নেতা আবু বক্কর সিদ্দিক। তিনি আসন্ন (২৮ নভেম্বর) ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রসাদপুর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে লড়াই করবেন।

আবু বক্কর সিদ্দিক ৭নং প্রসাদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। প্রসাদপুর ইউনিয়নকে মডেল, সন্ত্রাস ও মাদকমুক্ত হিসেবে গড়ে তুলতে চান তিনি । আর এই কারণে প্রতিদিন প্রচার প্রচারণাসহ নিয়মিত গণ সংযোগ করে চলেছেন। ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ইউনিয়নকে সামনে এগিয়ে নিতে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে চলেছেন। এছাড়াও ইউনিয়নের প্রতিটি মানুষের কাছে সেবা পৌঁছে দিতে দৃঢ় প্রতিশ্রুতি বদ্ধ হয়ে কাজ করার আশ্বাস দিচ্ছেন আবু বক্কর সিদ্দিক।

চেয়ারম্যান প্রার্থী আবু বক্কর সিদ্দিক জানান, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে প্রসাদপুর ইউনিয়নকে সন্ত্রাস দুর্নীতি ও মাদকমুক্ত করবো। ইউনিয়ন বাসীর উন্নয়নে নিরলসভাবে কাজ করতে চান।  তিনি আরও বলেন, আমি সরকার দলীয় নৌকার মনোনীত প্রার্থী। আমাকে নির্বাচিত করে প্রসাদপুর ইউনিয়নের উন্নয়ন করার সুযোগ করে দিন। সর্বদা আমি আপনাদের পাশে ছিলাম আছি এবং থাকবো ইনশাল্লাহ।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]