ঢাকাবুধবার , ২৭ অক্টোবর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

বিষ্ণুপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হয়ে লড়বেন এস এম গোলাম আজম

যমুনা প্রতিদিন
অক্টোবর ২৭, ২০২১ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

 

নিজস্ব প্রতিনিধি: নওগাঁর মান্দা উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়ে লড়বেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এস এম গোলাম আজম ।

এস এম গোলাম আজম ১৪নং বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্য। বিষ্ণুপুর ইউনিয়নকে মডেল, সন্ত্রাস ও মাদকমুক্ত হিসেবে গড়ে তুলতে চান তিনি । জয়ের লক্ষ্যে তিনি প্রতিদিনই নির্বাচনী প্রচার প্রচারণাসহ গণ সংযোগ করে যাচ্ছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয়লাভের লক্ষ্যে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করে চলেছেন তিনি। এছাড়াও ইউনিয়নের প্রতিটি মানুষের কাছে সেবা পৌঁছে দিতে দৃঢ় প্রতিশ্রুতি বদ্ধ হয়ে কাজ চলেছেন। ইউনিয়নের উন্নয়ন ঘটাতে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে প্রত্যেক মানুষের কাছে গোলাম আজম ভোট প্রার্থনা করে যাচ্ছেন ।

এস এম গোলাম আজম জানান, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে বিষ্ণুপুর ইউনিয়নকে সন্ত্রাস দুর্নীতি ও মাদকমুক্ত গঠন করবো। ইউনিয়ন বাসীর উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাবো। সেই সাথে তিনি আরও বলেন, জনগণের জন্যই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোট যুদ্ধে লড়বো। আমাকে নির্বাচিত করে বিষ্ণুপুর ইউনিয়নের উন্নয়ন করার সুযোগ করে দেন। সর্বদা আমি আপনাদের পাশে ছিলাম আছি এবং থাকবো ইনশাল্লাহ।

 

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]