যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ৮ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

মান্দায় দুই চোরসহ ৫ জন আটক

নিজস্ব প্রতিবেদকঃ
মে ৮, ২০২১ ১১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

নওগাঁর মান্দায় দুই চোরসহ ৫ জনকে আটক করেছে থানা পুলিশ। গত শুক্রবার বিকেলে অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আমিনুল-২ সঙ্গীয় ফোর্স নিয়ে জেলার বদলগাছি উপজেলার পাহাড়পুর এলাকা থেকে ট্রক্টর উদ্ধারসহ চোর আনিসুর রহমান (৫০) কে আটক করেন। আটককৃত ট্রাক্টর চোর নওগাঁ জেলার পৌরসভা এলাকার রজাকপুর গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

অন্যদিকে একই দিনে অভিযান চালিয়ে উপজেলার প্রসাদপুর এলাকা থেকে দোকান চোর বিমান চন্দ্র মহন্ত (১৭) কে আটক করা হয়েছে। আটককৃত দোকান চোর পতœীতলা উপজেলার নাঘরঘোলা গ্রামের মৃত সত্যরঞ্জন মন্ডলের ছেলে।

এছাড়াও ১ বছরের সাজাপ্রাপ্ত আসামীসহ ২ জন ওয়ারেন্টভুক্ত আসামীকে উপজেলার বিভিন্ন স্থান থেকে এএসআই আব্দুল জব্বার অভিযান চালিয়ে আটক করেন। এরা হলেন, সাজাপ্রাপ্ত আসামী রুবেল হোসেন (২৭) তেঁতুলিয়া ইউপির পানিয়াল গ্রামের শফিকুল ইসলামের ছেলে, ওয়ারেন্টভুক্ত ইউনুস আলী (২৭) নুরুল্যাবাদ ইউপির চকদেবীরাম গ্রামের মৃত ইয়াসিন আলী ছেলে এবং নুরনবী সরদার (২৫) একই ইউপির বারিল্যা গ্রামের তৈয়ব আলীর ছেলে।

এব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ট্রাক্টর চোরসহ জেলার বিভিন্ন স্থান থেকে তাদেরকে আটক করা হয়।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com