ঢাকারবিবার , ৩১ অক্টোবর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

ধামইরহাটের সন্তান সংগীতশিল্পী কাজী সাজুর নতুন গান ‘কেমনে ভুলিব’

মোঃ রিফাতুল হাসান চৌধুরী (সৈকত)
অক্টোবর ৩১, ২০২১ ৩:২৯ অপরাহ্ণ
Link Copied!

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটের তরুণ প্রজন্মদের কাছে পরপর কয়েকটি গান উপহারের মধ্য দিয়ে বেশ পরিচিতি অর্জন করেছে এখনকার প্রতিভাবান সংগীতশিল্পী কাজী সাজু।

চলতি বছরের শুরুতে জনপ্রিয় ইট কাঠের শহর ও ভালোবাসায় কি ভুল ছিল গানের পর এবার মিডিয়া জগতে আসছে ‘কেমনে ভুলিব’ শিরোনামে একটি নতুন গান।

উপজেলার গোড়খাইতাড়া (ফার্শিপাড়া) নামক এলাকায় বেলাল হোসেন ও সাহানাজ বেগম দম্পত্তির ঘরে জন্মগ্রহণ করেন কাজী সাজু। জন্মের পর থেকে গ্রামের মুক্ত বাসাতে কেটেছে শৈসব। বেড়ে ওঠার সাথে সাথে শুরু হয় গানের প্রতি ভালোবাসা। মা সাহানাজ বেগম ছেলের স্বপ্ন পূরণে সব্বোর্চ চেষ্টা চালিয়ে গেছেন। পরে ওস্তাদের শরণাপন্নের মধ্য দিয়ে দীর্ঘসময় পেরিয়ে ধ্রুব মিউজিক স্টেশনে নিজের কথা, সুর আর তরিকের সংগীতায়োজনে মৌলিক গান হিসেবে প্রকাশ হয় ‘ভালোবাসায় কি ভুল ছিল’।

সেই গান প্রকাশের পর থেকে নতুন সংগীত শিল্পী হিসেবে কাজী সাজু বেশ যায়গা করে তোলেন ভক্তদের মনে। এবার বাজারে আসছে ‘কেমনে ভুলিব’ শিরোনামে তার একটি নতুন গান। গানটির কথা লিখেছে রাকিবুল হাসান এবং সুর করেছে আতিক মাহমুদ সাথে গানটির সংগীতায়োজনে থাকছে অনিম খান। গানটির ভিডিও নির্মাতা এমএইচ রাজ। গানটিতে ঢাকার বিভিন্ন লোকেশানে এটির ভিডিও চিত্র ধারণ করা হয়েছে। চলতি বছরের নভেম্বর মাসের ৪ তারিখে এসএ চয়েস মিউজিক ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করা হবে।

এবিষয়ে তরুণ সংগীতশিল্পী কাজী সাজু জানান, একজন নতুন শিল্পী হিসেবে নিজেকে এখনো গানের নানান বিষয়গুলো যত্ন সহকারে শেখার চেষ্টা করছি।গান মূলত মানুষের ভলোবাসার উপরে নির্ভরশীল।আমার নতুন গানটি আশা করছি সকল বয়সী মানুষের কাছে ভালো লাগবে।সেই সাথে আরো নতুন গান প্রকাশ করতে চাই সেজন্য ভক্তদের কাছে দোয়া কামনা করেন সংগীত শিল্পী কাজী সাজু।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]