যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ২৪ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

নালিতাবাড়ীতে গভীর রাতে তিন দোকানে আগুন

মনোয়ার হোসেন, নালিতাবাড়ী প্রতিনিধিঃ
এপ্রিল ২৪, ২০২১ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের নালিতাবাড়ী পোড়াগাঁও ইউনিয়নের বারোমারী মিশনের সম্মুখে তিনটি দোকান আগুনে পুড়ে ভস্মিভূত হয়েছে। এতে প্রায় ১০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকানিরা জানান।

ক্ষতিগ্রস্থ দোকানী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার রাত ১টায় আড়েং ক্লথ স্টোরের বৈদ্যুতিক মিটার থেকে এই আগুনের সূত্রপাত ঘটে।

ঝিনাইগাতির মহিমা আড়েং (৪৪) এর আড়েং ক্লথ স্টোরটি ভস্মিভূত হয়ে মুর্হুতেই আগুন ছড়িয়ে পড়ে। পাশ্ববর্তী আমীর হামজার মোবাইল কম্পিউটার ও রহমত আলীর মুদি ও জুতার দোকান ভস্মিভূত হয়।

খবর পেয়ে নালিতাবাড়ীর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। তৎসংলগ্ন দোকানগুলোর মালামাল স্থানীয়দের সহযোগিতায় সরিয়ে নেওয়ার কারণে রক্ষা পায় দোকানের মালামাল, তবে আগুনে পুরে মাটির সসাথে মিসে যায় আরো দুটি দোকানঘর। ক্ষতিগ্রস্থ দোকানিদের দাবি তাদের প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

মহিমা আড়েং আবেগে আপ্লুত হয়ে বলেন, তার একমাত্র অবলম্বন এই দোকান। এই দোকানের আয় দিয়েই তিনি সংসার চালান। ঈদকে সামনে রেখে তিনি দোকানে ৩ লাখ টাকার কাপড় উঠিয়েছেন। তার সব কিছু ভস্মিভূত হওয়ায় তিনি একেবারে নি‍‍:স্ব হয়েছেন বলে কান্নায় ভেঙ্গে পড়েন। আমীর হামজার একই অবস্থা এবং রহমত আলীর কিছু মালামাল সড়াতে পারলেও অধিকাংশ মালামাল ভস্মিভূত হয়।

সাধু লিওর ধর্মপল্লীর সিস্টার বাপ্তিস্তা রেমা বলেন, এই দোকানগুলো মিশনের সিস্টারদের তত্ত্ববধানে। দোকান ভাড়ার টাকা সিস্টারদের আয়ের একটি উৎস। আগুনে তাদের ব্যাপক ক্ষতি হয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com