যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ৮ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে ৯ শতাধিক অসহায় মানুষকে খাদ্যসামগ্রী প্রদান

শামীম আহমদ তালুকদার,সুনামগঞ্জ
মে ৮, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

করোনাকালীন সময়ে ও আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তরফ থেকে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলার ৯ শতাধিক অসহায় ও হতদরিদ্র মানুষজনকে ১০ কেজি চাল,১লিটার তৈল,৩কেজি আলো ও  পিয়াসসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের সামনে অসহায় মানুষের হাতে প্রধানমন্ত্রীর ঐ সমস্ত উপহারসামগ্রী তুলে দেন সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল, ও উপজেলা নিবার্হী অফিসার ইমরান শাহরিয়ার।

এ সময় উপস্থিত ছিলেন পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,ভাইস চেয়ারম্যান এড. মো. আবুল হোসেন,পিআইও মো. মানিক মিয়া, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী তৌহিদুজ্জামান,জেলা যুবলীগের সিনিয়র সদস্য নুরুল ইসলাম বজলু,যুবলীগ নেতা বকুল তালুকদার,জেলা ছ্রতলীগ নেতা অমিয় মৈত্র প্রমুখ।

সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল বলেছেন,জাতির পিতার উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনার সময়ও কর্মহীন মানুষজন যেন অনহারে না থাকেন সেজন্যই সারাদেশের মতো সুনামগঞ্জের অসহায় মানুষজনকে খাদ্য সহায়তা নিয়মিত প্রদান করে যাচ্ছেন।

এই খাদ্য সহায়তার পাশাপাশি সবাই যেন আসন্ন ঈদুল ফিতরে সুন্দরভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে করেন সবাই ঈদ উদযাপন করতে পারেন সেই আহবান জানান তিনি।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com