ঢাকাবৃহস্পতিবার , ৪ নভেম্বর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

মনটা চাচ্ছে অস্ট্রেলিয়া যাই, পরিবারের সঙ্গে সময় কাটাই

যমুনা প্রতিদিন ডেস্ক
নভেম্বর ৪, ২০২১ ১:০৩ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশে করোনা ভাইরাসের সংক্রমণের হার পর্যায়ক্রমে বাড়ার কারণে থমকে গিয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববিও।বন্ধ হয়ে গিয়েছিল কয়েকটি সিনেমার শুটিং।

করোনায় আক্রান্ত হওয়ার হয়েছিলেন তিনিও।এ দুঃসময়েও একাই দিন কেটেছিল তার।কারণ তার পরিবারের সবাই অস্ট্রেলিয়ায় যান করোনার আগে।

এখনো সবাই সেখানেই আছেন, শুধু ববি বাংলাদেশে। করোনার প্রকোপ এখন দেশে একেবারেই কম। তাই বসে নেই এ নায়িকাও।

সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন।নিয়মিত আপডেট দিচ্ছেন নিজের ফেসবুক পেজে।কলকাতায় চুক্তিবদ্ধ হওয়া ছবির শুটিংও শুরু করবেন পরিস্থিতি বুঝে।

এরই মধ্যে নিজের চুক্তিবদ্ধ হওয়া সিনেমাগুলোর বাকি শুটিং শুরু করার প্রস্তুতিও নিচ্ছেন।সপ্তাহখানেকের মধ্যেই তা চূড়ান্ত হবে বলে জানিয়েছেন।

তবে আশার কথা হচ্ছে,ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে নতুন একটি বিগবাজেটের সিনেমায়ও কাজ করার সম্ভাবনা আছে।অনেক আগে থেকে ববির পরিকল্পনা ছিল অস্ট্রেলিয়া যাবেন পরিবারের কাছে।কিন্তু হাতের কাজের ব্যস্ততার কারণে এ বছর দেশেই থাকতে হচ্ছে তার।থার্টি ফার্স্ট নাইট পরিবারের সঙ্গে প্রবাসে উদযাপন করার ইচ্ছা আছে।

নিজের কাজ প্রসঙ্গে এ নায়িকা বলেন, ‘করোনার প্রকোপ কমে যাওয়ায় সবাই ধীরে ধীরে কাজ নিয়ে ব্যস্ত হচ্ছেন। আমিও ব্যস্ত হচ্ছি ধারাবাহিকভাবে।এরই মধ্যে আমার ফুড কোটের দ্বিতীয় শাখাও উদ্বোধন করছি ধানমন্ডিতে।সব মিলিয়ে নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করছি।তবে মনটা চাচ্ছে অস্ট্রেলিয়া যাই,পরিবারের সঙ্গে সময় কাটাই। অন্তত বছরের শেষ দিনটা হলেও।’

সুত্র- যুগান্তর 

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]