যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ২৩ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

জকিগঞ্জে বিয়ের অনুষ্ঠানে কথাকাটি বরের পক্ষকে দরজা বন্ধ করে পিটালো কনের পক্ষ,আহত ৫

নিজস্ব প্রতিবেদকঃ
এপ্রিল ২৩, ২০২১ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

জকিগঞ্জে কনের পিত্রালয়ে বিয়ের অনুষ্ঠানে মালের ফরজিনামায় সাক্ষর নিয়ে কথাকাটি হলে কানের পক্ষ ঘরের দরজা বন্ধ করে পিটালো বরের পক্ষ কে। বরের পিতাসহ পাঁচ জন গুরুতর আহত জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার মানিকপুর ইউনিয়নের খলাকুটা গ্রামে কানের পিত্রালয়ে।

গত ৭ এপ্রিল ইসলামি শরীয়ত মতে খলাকুটা গ্রামের আব্দুস সবুরের মেয়ে ও বারঠাকুরী ইউনিয়নে শফিকুর রহমানের ছেলে নেজাম উদ্দিনের বিবাহ আক্ত সম্পন্ন করা হয়। করোনা ভাইরাসের কারণে উভয়ের আলোচনা সাপেক্ষে সীমিত পরিসরে বিবাহের অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৈরাতী বরের পিতা শফিকুর রহমান (৭০) তার তৃতীয় ছেলে বর নেজাম উদ্দিন ও তার ভাই কায়েস আহমদ (২৬), রুবেল আহমদ (২০), ফখর উদ্দিন (৩০), কাওছার আহমদ (১৮) ও বোনের জামাই দেলোয়ার হোসেন (২৮) এর সাথে কানের ভাই আলী হোসেনের সহ কয়েকজনের সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে নির্যাতন করা হয়েছে বলে জানিয়েছেন বরের পক্ষ ও স্থানীয়রা।

স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেওয়া হয়। আব্দুস সবুর মেয়ের দ্বিতীয় বিবাহ ছিলো শফিকুর রহমানের ছেলে নেজাম উদ্দিনের সাথে মেয়ে সে এই বিবাহ নারাজ পরিবার জোরপূর্বক মেয়েকে বিবাহ দিতে চেষ্টা করলে অবশেষে কোন ভাবে মানাতে পারেনি।

এবিষয় গোপন রেখে আমাদের সাথে ঝগড়া সৃষ্টি করে এবং সাদা স্টাম্পে বিয়ের ফরজিনামা বলে সাক্ষর নিতে জোর চেষ্টা চালায় একপর্যায় ঘরের দরজা বন্ধ করে আমাদের কে দ্যা রড লাঠি দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। তাদের বাড়িতে অবস্থানের সাথে সাথে আমাদের কাছ থেকে স্বর্ণ অলংকার, বিয়ের কাপড় ছোপড়, কসমেটিক্স ও মিষ্টি মিটাই সরল বিশ্বাসে তাদের কাছে হস্তান্তর করেছি।

এবিষয়ে মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহতাব উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এবং বারঠাকুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহসিন মর্তুজা চৌধুরী বলেন বারগাত্তা গ্রামের শফিকুর রহমানের ছেলে নেজাম উদ্দিনের আজকে রাতে খলাকুটা গ্রামে বিয়ে অনুষ্ঠান ছিলো।ফরজিনামায় সাক্ষর নিয়ে কথা কাটাকটি করে বরের পিতা, বোনের স্বামী ও তিন ভাই কে মারপিটের খবর পেয়েছি। আহতরা এখন জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এবিষয় জকিগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হলে তদন্তকারী কর্মকর্তা এসআই আমিরুল ইসলাম ঘটনা স্থল পরিদর্শন করেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com