যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ৮ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

আখাউড়ায় চৌধুরী বাড়ির পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মনিয়ন্দ ইউনিয়নের দক্ষিণ টনকী শিকারমুড়া মরহুম মাহতাব চৌধুরী স্বরণে প্রতি বছরের ন্যায় এবারো শিকারমুড়া ও তার আশে পাশের বেশ কয়েকটি গ্রামের হতদরিদ্র, গরীব, অসহায় ও দুঃস্থ প্রায় ২শতাদিক পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ শনিবার সকালে দক্ষিণ টনকী শিকারমুড়া তার নিজ বাড়ি প্রাঙ্গণ থেকে উপজেলা যুবলীগ নেতা ও মানবাধিকার কমিশনের আন্তর্জাতিক সম্পাদক সৌদিআরব প্রবাসী মোঃ জিয়াউল হক চৌধুরীর উদ্যোগে সাখাওয়াত হোসেন বাপ্পি ও সাগর চৌধুরীর সার্বিক ব্যবস্থাপনায় এবং অন্যান্য ভাই দের সহযোগিতায় এ বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এডভোকেট লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, উপজেলা মানবাধিকার কমিশনের সাধারণ সম্পাদক মোঃ জুয়েল রানা, মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামাল ভুইয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী খালেকুজ্জামান আলমগীর ভূইয়া সহ আরো অনেকে।

এ সময় বক্তারা বলেন, চৌধুরীর পরিবারের এই ধরনের উদ্যোগ কে আমরা স্বাগত জানাই, তাদের মত সমাজের ধনাঢ্য ব্যক্তিরা যদি সমাজের অভাবী ও গরিব দুঃখী মানুষের পাশে এগিয়ে আসে তাহলে সমাজ অনেক উপকৃত হবে।

মোঃ জিয়াউল হক চৌধুরী ও তাদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, বেশ কয়েক বছর আগে থেকেই আমরা প্রতি বছর আমাদের এলাকার গরিব ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে আসছি এবং তা ভবিষ্যতেও চলমান থাকবে ইনশাআল্লাহ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com