যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ৮ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

নাটোরের গুরুদাসপুরের শিশু মহিবুল্লার হত্যা রহস্য উন্মোচন

Link Copied!

নাটোরের গুরুদাসপুরের শিশু মহিবুল্লার হত্যা রহস্য উন্মোচন করেছে পুলিশ।হত্যার অভিযোগে নয়ন (১৩) নামে এক কিশোরকে আটক করা হয়। এসময় হত্যার ছুরি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।

আজ শনিবার (৮ মে) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার লিটন কুমার সাহা।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান,ন্যাড়া মাথা নিয়ে ঠাট্টা-বিদ্রূপ করা এবং মোবাইলে গেমস খেলতে না দেওয়ায় শিশু মহিবুল্লাহ কে গলা কেটে হত্যার কথা স্বীকার করেছে অভিযুক্ত নয়ন মিয়া।

তিনি আরো জানান, হত্যাকাণ্ডের পর পুলিশি তদন্তে বেরিয়ে আসে যে, শিশু মহিবুল্লার পাখি দেখানোর নাম করে নয়ন ভুট্টা ক্ষেতের মধ্যে নিয়ে যায়। সেখানে প্রথমে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে ব্যর্থ হয়ে ধারালো অস্ত্র দিয়ে মহিবুল্লার ঘাড়ের পেছনে এবং পিঠে আঘাত করে হত্যা করে।

উল্লেখ্য গত ৬ মে বিকেল সাড়ে পাঁচটায় সিংড়া উপজেলা ঘটিয়া গ্রামের পল্লী চিকিৎসক ইসহাক আলীর ছেলে তার মামার বাড়ি গুরুদাসপুর থেকে মহিবুল্লাহ নিখোঁজ হলে অনেক খোঁজাখুঁজির পরে উপজেলার সাবগাড়ি এলাকার ভুট্টাক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি দ্রুত হত্যাকারীকে গ্রেপ্তারের নির্দেশনা প্রদান করেন। দ্রুততম সময়ে হত্যার মুল ঘটনা উৎঘাটন করলো নাটোর জেলা পুলিশ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com