ঢাকারবিবার , ১৪ নভেম্বর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

গোয়েন্দা পুলিশের অভিযানে যাত্রাবাড়ীতে গাঁজা ও ফেনসিডিল উদ্ধার,২ মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
নভেম্বর ১৪, ২০২১ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক,সন্ত্রাস,অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তিশৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।

এর’ই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য গাঁজা ও ফেনসিডিল উদ্ধার পূর্বক দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা তেজগাঁও বিভাগ।

অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারিদের নাম- মোঃ জসিম উদ্দিন ও মোঃ রমজান আলী।

গতকাল শনিবার (১৩ নভেম্বর)২০২১ ইং দিবাগত-রাত ৯টা ৩০ ঘটিকায় রাজধানীর যাত্রাবাড়ী থানার গোলাপবাগ সিটি কর্পোরেশন অফিসের সামনে অভিযান চালিয়ে তাদেরকে মাদকদ্রব্য’সহ গ্রেফতার করা হয়।ওই অভিযানে নেতৃত্ব দেন সংঘবদ্ধ অপরাধ,গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিম।

গোয়েন্দা তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার হাসান মুহাম্মদ মুহতারিম গণমাধ্যমকে বলেন,কতিপয় মাদক ব্যবসায়ী যাত্রাবাড়ী থানার গোলাপবাগ সিটি কর্পোরেশন অফিসের সামনে মাদক বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে মর্মে সংবাদ পাই।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে গাঁজা ও ফেনসিডিল’সহ জসিম ও রমজানকে গ্রেফতার করা হয়।এসময় তাদের হেফাজত হতে ১০ কেজি গাঁজা ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন,গ্রেফতারকৃত মাদক কারবারিরা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা ও ফেনসিডিল সংগ্রহ করে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করতো।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রাজধানীর যাত্রাবাড়ী থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]