ঢাকারবিবার , ১৪ নভেম্বর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে ট্রাফিক পুলিশের সহায়তায় যথাসময়ে পরীক্ষা কেন্দ্রে পৌঁছালো এসএসসি পরীক্ষার্থী

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
নভেম্বর ১৪, ২০২১ ১০:০৯ অপরাহ্ণ
Link Copied!

আজ ১৪ নভেম্বর,২০২১ ইং তারিখে অনুষ্ঠিত এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণের জন্য কয়েকজন পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের বিষন্ন মনে রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার মোড় ও সুলতানা কামাল ব্রিজের কাছে গাড়ির জন্য অপেক্ষা করতে দেখা যায়।

পরীক্ষাকেন্দ্রে যাওয়ার জন্য দ্রুত গাড়ি না পাওয়ায় ও হাতে সময় অত্যন্ত কম থাকায় তারা কান্নারত অবস্থায় এইদিক সেইদিক ছোটাছুটি করতে থাকে।

ঘটনাটি জানতে পেরে দ্রুত এগিয়ে আসেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর ট্রাফিক ডেমরা জোনের দায়িত্বরত পুলিশ।

এ বিষয়ে ট্রাফিক ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ ইমরান হোসেন মোল্লার সাথে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যম কর্মীদের বলেন,পরীক্ষার্থীদের হাতে সময় কম থাকায় ও দ্রুত যাওয়া প্রয়োজন বিধায় পরিস্থিতি বিবেচনা করে আমি আমার সরকারি গাড়িতে করে দুইজন পরীক্ষার্থীকে এম.এ. সাত্তার উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে যথাসময়ে পৌঁছে দিয়েছি।

তিনি বলেন,এছাড়াও স্টাফ কোয়ার্টার মোড়ে দায়িত্বরত সার্জেন্ট সবুজ নিজ মোটরসাইকেলে করে আরও একজন পরীক্ষার্থীকে আমুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে যথাসময়ে পৌছে দেন।

ট্রাফিক পুলিশের সহায়তায় ও ব্যবস্থাপনায় অতি দ্রুততার সাথে নির্দিষ্ট সময়ে পরীক্ষাকেন্দ্রে পৌছে দেওয়া সম্ভব হয়েছে বলে পুলিশের এ কর্মকর্তা জানান।

নির্দিষ্ট সময়ের মধ্যে পরীক্ষাকেন্দ্রে পৌছাতে পেরে পরীক্ষার্থী ও অভিভাবকেরা আবেগাপ্লুত হন।তারা ট্রাফিক পুলিশদের অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

অপরদিকে বিষয়টি জানতে পেরে উপরোক্ত প্রতিষ্ঠান সমূহের পক্ষ থেকেও পুলিশের এই মহৎ কাজের জন্য তাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানান।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]