যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ৮ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

ডিমলায় স্বেচ্ছাসেবী ক্লাব’র উদ্যোগে কোরআন খতম ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Link Copied!

নীলফামারীর ডিমলায় পবিত্র মাহে রমজান ও করোনা মহামারী থেকে বিশ্ববাসী পরিত্রাণের জন্য বিশেষ কোরআন খতমসহ, নিজ এলাকার ৪৫০ জন মানুষকে নিয়ে ইফতার খাওয়ার আয়োজন করলেন ‘উত্তর সীমান্ত সমাজ কল্যাণ ক্লাব’ নামে এক স্বেচ্ছাসেবী সংগঠন ।

শনিবার (৮-মে) বিকালে স্থানীয় এক মিলনায়তনে কোরআন খতম ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।স্থানীয় মসজিদের ইমাম মুয়াজ্জিনসহ কয়েকজন মাওলানা উক্ত কোরআন খতম ও বিশ্ব মুসলিমের শান্তি এবং রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রফিকুল ইসলাম প্রধান শিক্ষক কালীগঞ্জ উচ্চ বিদ্যালয় ও সভাপতি আওয়ামী লীগ ১ নং পশ্চিম ছাতনাই ইউনিয়ন,আবু বক্কর সিদ্দিক সাবেক চেয়ারম্যান ১ নং পশ্চিম ছাতনাই ইউনিয়ন,বুলবুল ইসলাম প্রধান শিক্ষক ছাতনাই বালিকা বিদ্যালয়।

এছাড়া ইউনিয়নের সকল স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য বৃন্দ স্থানীয় মুরুব্বী ও উত্তর সীমান্ত সমাজকল্যাণ ক্লাব’র সদস্যবৃন্দসহ গ্রামের সর্বস্তরের মুসল্লিরা উপস্থিত ছিলেন।

ক্লাব’র সভাপতি বলেন, ইফতার মাহফিল পরিচালনায় যারা শারিরীক, মানসিক, মূল্যবান পরামর্শ এবং আর্থিকভাবে সহযোগিতা করেছেন বিশেষ করে উপজেলার ১ নং পশ্চিম ছাতনাই ইউনিয়ন’র মানুষের প্রতি অন্তরের অন্তস্থল থেকে মোবারকবাদ জ্ঞাপন করছি। প্রতি বছর আমরা এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করব।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com