যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ৮ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় সচেতনতামূলক ক্যাম্পেইন,মাস্ক ও স্যানিটাইজার বিতরণ,পরিচ্ছন্নতা অভিযান

Link Copied!

পাইকগাছায় ঘরের বাইরে সব সময় মাস্ক পরি, সামাজিক দূরত্ব বজায় রাখি, করোনা প্রতিরোধে করি প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারণের মাঝে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করণের লক্ষে সচেতনতামূলক ক্যাম্পেইন, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ এবং ডেঙ্গু মোকাবেলায় এডিস মশার বংশ বিস্তার রোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়েছে।

শনিবার সকালে উপজেলা প্রশাসন ও পাইকগাছা পৌরসভা যৌথভাবে এ সচেতনতামূলক ক্যাম্পেইন, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের আয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে কর্মসূচিতে অংশগ্রহণ করেন মেয়র সেলিম জাহাঙ্গীর, সহকারী কমিশনার (ভূমি) মোঃ শাহরিয়ার হক, ওসি এজাজ শফী, ইউপি চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান, প্যানেল মেয়র শেখ মাহবুবুর রহমান রনজু, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, শ্রমিকনেতা শাহজান কবির, শেখ মিথুন মধু, ব্যবসায়ী শওকত ও মোকলেসুর রহমান।

এ কর্মসূচির মাধ্যমে সচেতনতামূলক র‍্যালি উপজেলা সদরের প্রধান সড়ক সহ অভ্যন্তরিন বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

এছাড়া পৌর এলাকার বিভিন্ন অলিতে গলিতে এবং বাড়িতে বাড়িতে গিয়ে জনসাধারণকে পরিস্কার পরিচ্ছন্নতার উপর উদ্বুদ্ধ ও সচেতন করা হয়। এ ছাড়া বিভিন্ন ড্রেনেজ ও আনাচে কানাচে মশক নিধন স্প্রে করা হয়। এ ধরণের ব্যতিক্রম ধর্মী জনসচেতনতামূলক কর্মসূচির আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানান এলাকাবাসী।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com