ঢাকাবৃহস্পতিবার , ১৮ নভেম্বর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

একাব্বর হোসেন এমপি’র আত্মার শান্তি কামনায় সংসদে মোনাজাত পরিচালনা করলেন এমপি এনামুল হক

লিয়াকত হোসেন,রাজশাহী
নভেম্বর ১৮, ২০২১ ১০:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

মহান জাতীয় সংসদের পঞ্চদশ অধিবেশন চলছে। বুধবার বেলা ১১টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের বৈঠক শুরু হয়।

মঙ্গলবার টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনে চারবারের সংসদ সদস্য,সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন ইন্তেকাল করেছেন।তাঁর বিদেহী আত্মার শান্তি কামনায় মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

এ বৈঠকে মোনাজাত পরিচালনা করেছেন, রাজশাহী-৪ (বাগমারা)আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।মোনাজাত কালে মরহুম একাব্বর হোসেন এমপির সংক্ষিপ্ত জীবন ইতিহাস তুলে ধরেন এমপি এনামুল হক।

এমপি এনামুল হক মোনাজাতে দেশ ও জাতির কল্যাণ কামনা করেন।তিনি জাতির জনক বন্ধবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদ সদস্যদের আত্মার শান্তি ও বেহেস্তের সর্বোচ্চ মর্যাদা দানের জন্য ফরিয়াদ করেন।

এমপি এনামুল হক তার মোনাজাতে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনা করেন।তিনি বলেন,নানা দুর্যোগ ও সংকটময় পরিস্থিতি মোকাবেলা করে সোনার বাংলা গড়ার পাশাপাশি বাংলাদেশেকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে কাজ করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মোনাজাতে তিনি প্রধানমন্ত্রী ছাড়াও জাতীয় সংসদের সকল সদস্যদের দীর্ঘায়ূ কামনা করেন।যে সকল সংসদ সদস্য ইন্তেকাল করেছেন তাদের আত্মার শান্তি কামনা ও পরিবার বর্গের প্রতি ধযর্য দান করার জন্যও মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করেন।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]