ঢাকাবৃহস্পতিবার , ১৮ নভেম্বর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক কামরুজ্জামান-কে প্রাণনাশের হুমকি, প্রতিবাদে সংবাদ সম্মেলন

রশিদুর রহমান রানা,শিবগঞ্জ প্রতিনিধি
নভেম্বর ১৮, ২০২১ ১১:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়ার নামুজা-বুড়িগঞ্জ প্রেসক্লাবে মাই টিভির শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি,সাংবাদিক কামরুজ্জামান-কে প্রাণ নাশের হুমকি দেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন।

১৭ নভেম্বর (বুধবার) বিকাল ৫টায় তিনি তার লিখিত বক্তব্য পাঠ করে বলেন যে,সম্প্রতি ১১ নভেম্বর শিবগঞ্জ উপজেলায় ইউপি নির্বাচনে আটমূল ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মিজান কর্তৃক নিজের ভোট না করে বিদ্রোহী প্রার্থী বেলাল হোসেনের মোটরসাইকেল মার্কার গণসংযোগে মিলিত একই লোকজন দিয়ে নৌকার সমাবেশ ও বিদ্রোহী প্রার্থী মোটর সাইকেল মার্কার মিছিল এবং টাকা দিয়ে ভোট কেনার নিউজ ও ছবি আমার ফেসবুক আইডি “কামরুল কামরুজ্জামান” থেকে ৩টি সংবাদ ও ছবি পোস্ট করেছি।

উক্ত সংবাদ পোস্ট করার পর থেকে তৎকালিন নৌকা মার্কার চেয়ারম্যান পদপ্রার্থী মিজানুর রহমান মিজান, আমার গ্রামের আঃ খালেক,মোজাফফর, রুবেল,সাজু মিয়াসহ অজ্ঞাতনামা আরোও ৪-৫ জন যুবক দ্বারা আমাকে হত্যার উদ্দ্যেশে কয়েক দফায় ধাওয়া করে।

এছাড়াও দীর্ঘ ২০দিন যাবৎ আমাকে আমার নিজ বাড়ী ও গ্রামে থাকতে দিচ্ছেনা ও দিবেনা মর্মে বিভিন্ন জায়গায় লোকের মাধ্যমে বলা-কওয়া করে আসছে।আমি সত্য ঘটনা ও ছবি সোসাল মিডিয়া ফেসবুকে পোস্ট করার জন্য মিজানের পেটুয়া বাহিনী কর্তৃক আমাকে গ্রামে প্রবেশ করতে দিচ্ছে না।আমি যেন শান্তিতে আমার নিজ বাড়ীতে বসবাস করতে পারি,সেই দাবীতে প্রশাসনের নিকট জোর দাবী জানাচ্ছি।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]