যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ৮ মে ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

‘ব্লাড ব্যাংক অফ ধনাকুশা’র ইফতার মাহফিল ও নতুন কমিটি গঠন

আব্দুল্লাহ আল-আমিন, শেরপুর
মে ৮, ২০২১ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের নকলা উপজেলায় ‘ব্লাড ব্যাংক অফ ধনাকুশা’-এর আয়োজনে ইফতার মাহফিল করা হয়েছে। ৮ মে শনিবার বিকেলে উপজেলার নকলা ইউনিয়নের ধনাকুশা উচ্চ বিদ্যালয় মাঠে ইফতারের আগে ব্লাড ব্যাংক অফ ধনাকুশার সকল সদস্যদের অংশ গ্রহনে সরকারি নির্দেশনা মোতাবেক শারীরিক দূরত্ব বজায় রেখে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ আলোচনা সভায় ব্লাড ব্যাংক অফ ধনাকুশার উপস্থিত সকল স্বেচ্ছাসেবকদের সর্বসম্মতিক্রমে মো. আবু হানিফকে সভাপতি ও মো. ফাহাদ আহম্মেদকে সাধারণ সম্পাদক করে ৩২ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পাশাপাশি ৯ সদস্য বিশিষ্ট গঠিত উপদেষ্ঠা পরিষদের সকলের নাম ঘোষণা করা হয়।

‘মানবতার টানে, রক্ত দানে আমরা আছি সবার সাথে সব সময়’-এ শ্লোগানকে মনে প্রাণে ধারন করে ‘ব্লাড ব্যাংক অফ ধনাকুশা’র এ নতুন কমিটি গঠন করা হয়। প্রধান ২ উপদেষ্ঠা আনিসুর রহমান সুজা ও আব্দুর রহমান চাঁনু তাদের নিজ নাম স্বাক্ষর করে লিখিত আকারে চূড়ান্ত এ কমিটির অনুমোদন ও স্বীকৃতি প্রদান করেন।

কমিটির অন্যান্যরা হলেন- ২জন সহ-সভাপতি মো. রাশেদুল ইসলাম রাশেদ ও মো. রিপন হাসান, ২জন যুগ্ম সম্পাদক মো. আসাদুল হক ও মো. সজিব হাসান, সাংগঠনিক সম্পাদক শিপন রানা পারভেজ, কোষাধ্যক্ষ মো. শাহাদৎ হোসেন, সহকারী কোষাধ্যক্ষ মো. নূর-নবী ইসলাম, প্রচার প্রকাশনা সম্পাদক মো. আনছারুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. আবুল কাশেম, মহিলা বিষয়ক সম্পাদক সুমাইয়া জান্নাত রুমা। কার্যকরী সদস্য ইমদাদুল হক খোকা, শোয়েব মাহমুদ রিশাদ, জালাল উদ্দিন, মাহমুদুল হাসান লেমন, মহিউদ্দিন হাবিব, নাদিম মাহমুদ, আল-শামীম, খোরশেদ আলম, নাসির উদ্দিন ও শহিদুল ইসলাম; সদস্যমো. রাজীব মিয়া, মো. তাজিদুল হাসান, মো. মাহবুব হাসান, মো. হৃদয় হাসান, মো. আসাদুল হাসান, মো. কায়েস মিয়া, মো. রানা মিয়া, মো. শাকিব হাসান, মো. আরিফ হাসান ও মো. মমিন হাসান। এছাড়া উপদেষ্ঠা মন্ডলীরা হলেন- আনিসুর রহমান সুজা, আব্দুর রহমান চাঁনু, বদিউজ্জামান বদ্দি, আব্দুল করিম, মোখলেছুর রহমান, হযরত আলী, মজিবুর রহমান (মাস্টার), মোস্তাফিজুর রহমান ও মোস্তাফিজুর রহমান (সুপার)।

আলোচনা সভা, নতুন কমিটি ঘোষণা ও ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, সদস্য রাইসুল ইসলাম রিফাতসহ এলাকার গন্যমান্য ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

নবনির্বাচিত কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্যরা বলেন, আমরা সৎ ও নিষ্ঠার সাথে আমাদের ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সুষ্ঠু ও সুন্দরভাবে পালন করতে সদা তৎপর থাকবো। সম্পূর্ণ স্বেচ্ছাসেবা মূলক এই সংগঠনটিকে যেন দ্রুত সামনের দিকে এগিয়ে নিতে পারে এ জন্য সকলের কাছে দোয়া ও সার্বিক সহযাগিতা কামনা করেন তাঁরা।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com