ঢাকারবিবার , ২১ নভেম্বর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর আদর্শ পৌঁছে দিতে হবে প্রজন্ম থেকে প্রজন্মান্তরে- সেলিম

শাহিনুর ইসলাম প্রান্ত,লালমনিরহাট
নভেম্বর ২১, ২০২১ ৭:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

যুবলীগ নেতা ও লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সিন্দুর্ণা ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সহিদুল ইসলাম সেলিম বলেন,‘জাতির পিতা এদেশকে স্বাধীন করেছেন।সারাটি জীবন যিনি একটি স্বাধীন রাষ্ট্রের জন্য অন্যায়ের প্রতিবাদ করেছেন।নিজের পরিবার,ছেলে মেয়ে,স্ত্রী কাউকে সময় দেননি। বঙ্গবন্ধু যে আদর্শ নিয়ে দেশকে ভালোবেসেছিলেন,আমরা যেন সেই আদর্শ নিয়ে দেশকে ভালোবাসি।আমরাও প্রতিজ্ঞা করি,এ দেশকে ভালোবেসে আমরা যেন সুন্দর গড়তে পারি।’

তিনি আরো বলেন,চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চেয়েছি।দল যদি আমাকে মনোনয়ন দেন তাহলে অব্যশই বঙ্গবন্ধু যে আদর্শ নিয়ে দেশকে ভালোবেসেছিলেন, আমিও যেন সেই আদর্শ নিয়ে দেশকে ভালোবেসে সবাইকে সাথে নিয়ে উন্নয়ন করে যেতে পারি।

এছাড়াও আমার ইউনিয়ন যেহেতু নদী ভাঙ্গনের শ্বিকার বরাবরেই হয়ে থাকে তাই চর অঞ্চলের শিক্ষা,স্বাস্থ্য ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করবো এটাই আমার প্রধান লক্ষ্য।

কারন আমি স্বপ্ন দেখি চরের সন্তানরা আজকের এই ডায়াসের চেয়ারে বসবে।আর এজন্য সন্তানদের বাল্যবিয়ে ও কৃষিকাজে না লাগিয়ে শিক্ষিত করে তুলতে হবে।শিক্ষিত সন্তানরাই এই চরবাসীকে এগিয়ে নিয়ে যাবে।

(২০ নভেম্বর)দুপুরে হাতীবান্ধা উপজেলার সিন্দূর্না ইউনিয়নে আগাম গণসংযোগ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।এসময় যুবলীগের নেতাকর্মীসহ বিভিন্ন লোকজন উপস্থিত ছিলেন।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]