ঢাকারবিবার , ২১ নভেম্বর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁর সন্তান সংগীতশিল্পী প্রিন্স মিলনের নতুন গান ‘প্রিয়তমা’

নিজস্ব প্রতিবেদকঃ
নভেম্বর ২১, ২০২১ ৮:১৩ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর মহাদেবপুরের তরুণ প্রজন্মদের কাছে পরপর কয়েকটি গান উপহারের মধ্য দিয়ে বেশ পরিচিতি অর্জন করেছে নওগাঁর প্রতিভাবান সংগীতশিল্পী প্রিন্স মিলন।

চলতি বছরের শুরুতে জনপ্রিয় ”করলি বুকে ক্ষত” ও ”তরি মারিলা বিুকেতে” গানের পর এবার Utshorga Music এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলের ব্যানার থেকে প্রকাশ হলো প্রিন্স মিলনের “প্রিয়তমা” শিরোনামের নতুন একটি গান।

গানটি লিখেছেন ও সুর করেছেন গানটির কন্ঠশিল্পী প্রিন্স মিলন নিজেই।গানটির সংগীতয়াজনে ছিলেন জনপ্রিয় মিউজিক ডিরেক্টর এ আর ও রয়।

গানটি প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠান Utshorga Music কর্নধর আরিফ হোসেন মৃধা,Utshorga Music ‘প্রিয়তমা শিরোনামের গানটি প্রকাশ পেয়েছে।এই গানটি মানুষের মনে দাগ কাটার মতো।আশা করি দর্শক শ্রোতাদের ভালো লাগবে।সবাইকে গানটি দেখার জন্য অনুরোধ জানাচ্ছি।

কণ্ঠশিল্পী প্রিন্স মিলন জানান,প্রথমত কৃতজ্ঞতা জানাই Utshorga Music এর চেয়ারম্যান আরিফ হোসেন মৃধা ভাই ও মিথিলা জাহান মৌ আপুর প্রতি।তিনি আমাকে গানগুলো করার সুযোগ না দিলে হয়তো গানটি করতে পারতাম না।গানটি প্রিয় মানুষটাকে উৎসর্গ করে গানটি লিখেছি,সুর করেছি পাশাপাশি সব শ্রেনীর শ্রোতাদের কথা চিন্তা করেই গানটি করেছি।

গানটিতে বিরহের সমন্বয় ঘটেছে।আশা করি গানটি আপনাদের অনেক ভালো লাগবে।পাশাপাশি সামনে আরো কিছু গান Utshorga Music ব্যানারে আসছে।

সকলে আমার জন্য দোয়া করবেন,আমি যেন স্বপ্ন নিয়ে সামনে এগিয়ে যেতে পারি।পরিশেষে বাংলা গান শুনুন ও শোদ্ধতার সাথে থাকুন (ধন্যবাদ) ।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]