ঢাকাসোমবার , ২২ নভেম্বর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীর কদমতলীতে ডিবি পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার,২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
নভেম্বর ২২, ২০২১ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক,সন্ত্রাস,অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।

এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও যথারীতি অভিযান চলমান রয়েছে।

এর’ই ধারাবাহিকতায় রাজধানীর কদমতলী থানা এলাকা হতে ইয়াবা’সহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা লালবাগ বিভাগ।গ্রেফতারকৃতর আসামীরা হলো যথাক্রমে, মোহাম্মদ ইউনুছ ও মোঃ তারেক হোসেন।

এ বিষয়ে,গোয়েন্দা লালবাগ বিভাগের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস গণমাধ্যম কর্মীদের বলেন,রবিবার দিবাগত-রাত অর্থাৎ সোমবার (২২ শে নভেম্বর) ২০২১ ইং রাত ১২টা ৪৫ ঘটিকায় কতমতলী থানার সাদ্দাম মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হন সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিম।

পরবর্তীতে তাদের সাথে থাকা লাগেজ তল্লাশি করে বিশেষ পদ্ধতিতে রাখা ০৩ (তিন) হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা কক্সবাজার হতে ইয়াবা সংগ্রহ করেউ ঢাকা শহর ও আশপাশ এলাকায় বিক্রয় করতো।এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কদমতলী থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করস হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার রাজীব আল মাসুদ, বিপিএম এর দিক নির্দেশনায়,অতিঃ উপ-পুলিশ কমিশনার হাসান আরাফাত,বিপিএম,পিপিএম এর তত্ত্বাবধানে এবং সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মধুসুদন দাস এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

আজ সোমবার (২২ শে নভেম্বর) ২০২১ ইং ডিএমপির প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]