ঢাকামঙ্গলবার , ২৩ নভেম্বর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

শার্শায় নৌকাকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী সোহারাব

শহিদুল ইসলাম,বেনাপোল(যশোর) প্রতিনিধি
নভেম্বর ২৩, ২০২১ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

যশোরের শার্শা উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার প্রাণকেন্দ্র শার্শা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী কবির উদ্দীন তোতাকে সমর্থন দিয়ে নিজের আনারস প্রতিকের নির্বাচন স্থাগিত করেছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান সোহারব হোসেন।

সোমবার(২২ নভেম্বর)বিকালে নৌকাকে বিজয়ী করার লক্ষে শার্শার সংসদ সদস্য আফিল উদ্দিন এর প্রচেষ্টায় একটি পথসভায় এ বিদ্রোহী প্রার্থী নৌকাকে সমর্থন করেন।

এ সময় সংসদ আফিল উদ্দিন উপস্থিত থেকে দুজনকে কোলাকুলি করিয়ে আওয়ামীলীগের নেতাকর্মীদের নৌকা মার্কাকে বিজয়ী করতে এবং সংগঠনকে আরো মজবুদ করতে ভেদভেদ ভুলে এক হয়ে চলার জন্য দিগনির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামিলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু,উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কওসার আলী,সাধারন-সম্পাদক মোরাদ হোসেন সহ উপজেলা ও ইউনিয়ন থেকে আগত আওয়ামিলীগের নেতাকর্মী বৃন্দ।

উল্লেখ্য, শার্শা উপজেলায় ইউপি নির্বাচনে দল থেকে মনোনয়ন পেয়েও স্বস্তিতে নেই আওয়ামী লীগের (নৌকা) চেয়ারম্যান প্রার্থীরা।মাঠে বিদ্রোহী প্রার্থী থাকায় দুশ্চিন্তা বেড়ে গেছে তাদের।মনোনয়নবঞ্চিত এসব বিদ্রোহী প্রার্থী নৌকা প্রতীকের প্রার্থীদের গলার কাঁটা হয়ে দাঁড়িয়েছেন।

একাধিকবার বিদ্রোহীদের সঙ্গে কথা বলেও মনোনয়নবঞ্চিতদের সমঝোতায় আনতে ব্যর্থ হয়েছেন দলের উপজেলার দায়িত্বশীল নেতারা।

এলাকায় এসব বিদ্রোহী প্রার্থীর ব্যাপক জনসমর্থন থাকায় মাঠ ছাড়তে রাজি নন তারা।আর তাতে নৌকার প্রার্থীরা অনেকটাই কোণঠাসা হয়ে পড়েছে বলে ধারণা স্থানীয়দের।

এসব এলাকার নির্বাচনী মাঠ ঘুরে এমন চিত্রই দেখা গেছে।তবে বিদ্রোহী এসব প্রার্থী ও নৌকা প্রতীকের প্রার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে নির্বাচনি মাঠ।আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে এ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]