ঢাকাবুধবার , ২৪ নভেম্বর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

সালমান শাহ্‌ স্মরণে ‘নয়ন রায় ও তমা’র ‘এখানে দু’জনে নিরজনে’ ইউটিউবে মুক্তি

নিজস্ব প্রতিবেদকঃ
নভেম্বর ২৪, ২০২১ ৯:০২ পূর্বাহ্ণ
Link Copied!

এদেশে সর্বকালের সেরা স্টাইলিস্ট ও ফ্যাশনেবল আইকন হিরো সালমান শাহ্‌ বেঁচে থাকলে এবার ৫০ বছরে পা রাখতেন।

চলতি বছরের জন্মবার্ষিকীতে সালমান শাহ্‌কে বিশেষভাবে স্মরণ করে ‘চাওয়া থেকে পাওয়া’ থেকে জনপ্রিয় “সাথী তুমি আমার জীবনে” গানের মাধ্যমে খ্যাতি ও জনপ্রিয়টা অর্জন করেন ‘নয়ন রায়’।এরপর তাঁর অভিনীত ‘ওগো মোর প্রিয়া’,’ও সাথীরে’ গানগুলো প্রকাশ পায়।

এবার নতুন জুটি বেঁধে রোমান্টিক মডেল ‘নয়ন রায়’ ও বিউটি কুইন ‘তমা’র আরও রোমান্টিকতাইয় ভরপুর ‘অন্তরে অন্তরে’ সিনেমার জনপ্রিয় ‘এখানে দু’জনে নিরজনে’ গানটি গত বৃহস্পতিবার ১৮ই নভেম্বর ইউটিউবে মুক্তি পায় (https://www.youtube.com/watch?v=hg0U-BjJVb0)

মনিরুজ্জামান মনিরের লেখা ও আলম খানের সুরে গানটিতে নতুনভাবে সম্পাদনা করেছেন পি.কে হাবিব।ঢাকা বিভাগের মাদারগঞ্জ জেলার বিভিন্ন লোকেশনে গানটির শুটিং কাজ হয়েছে।গানটির পরিচালনা করেছেন আনোয়ার হোসেন অনিক।

গানটির মডেল নয়ন রায় বলেন,ছোটবেলা থেকেই তাঁকে (সালমান শাহ্‌) দেখেই কিছুটা শেখা,যদিও তাঁর জায়গাটা কখনোই কেউ নিতে পারবেনা তবুও চেষ্টা করেছি তাঁর মতই কিছুটা করার।যখন থেকে আমি সালমান শাহ্‌ সম্পর্কে জেনেছি ও বুঝেছি,তখন থেকেই তাঁকে আমার ভালো লাগে।তার অভিনীত সিনেমার অনেক গানই আমার খুব প্রিয়।

এর আগে সালমান শাহ্‌র কিছু করে গান নিজে গেয়েছি ও শর্ট ভিডিও কাজ করেছি।তাঁর প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা থেকেই এ কাজ গুলো করা।আশা করছি সালমান ভক্তরা এই মিউজিক ভিডিও পছন্দ করবেন।

জানা গেছে,”এএইস মিডিয়া” (AH MEDIA) ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ পেয়েছে।এদিকে তিনি পেশায় একজন সাংবাদিক হওয়ায় বছরজুড়ে সংবাদ সংগ্রহের কাজ নিয়ে ব্যস্ত থাকেন।

তবে তিনি প্রায় এমন কাজের অফার পান বলে জানান। গান চর্চাও থেমে নেই তার।প্রতিদিন রেওয়াজ করেন তিনি।পাশাপাশি নিজের পেশাগত কাজেও বেশ মনোযোগী থাকেন তিনি।

নয়ন বলেন,চর্চাটা প্রতিনিয়ত সম্ভব না হলেও কিছুটা চালিয়ে যাচ্ছি। খুব ভেবেচিন্তে কাজ করছি।আমি অত্যন্ত ভাগ্যবান এ জগতে অন্তত কারণ খুব অল্প সময়েই আমি অনেক ভালোবাসা ও জনপ্রিয়টা পেয়েছি।

সেই সাথে আমার এবারের বিপরীত মডেল তমা’কে বিশেষ ধন্যবাদ জানাই আমাকে অনেক ভুল গুলোকে কভার করার জন্য।সবার ভালোবাসা ও সহযোগিতা পেলে আগামীতে ভাল কিছু দিতে পারবো আশা করি।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]