ঢাকাবৃহস্পতিবার , ২৫ নভেম্বর ২০২১
  1. Entertainment
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. ইসলাম ও জীবন
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. জেলার খবর
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. নারী ও শিশু
  15. প্রচ্ছদ
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল সাইবার ট্রাইব্যুনালে মাসুদ,লিমনসহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের

খান মোঃ মেহেদী,বাকেরগঞ্জ প্রতিনিধি
নভেম্বর ২৫, ২০২১ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

২৫ নভেম্বর বৃহস্পতিবার বরিশাল সাইবার ট্রাইব্যুনালে বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি ইউপি চেয়ারম্যান ফয়সাল ওয়াহিদ মুন্না তালুকদার বাদি হয়ে মাসুদ সিকদার,দানিসুর রহমান লিমন,বাদশা ফয়সাল সবুজ,উত্তম দাস,সোহেল রানার বিরুদ্ধে মামলা দায়ের করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও অনিবন্ধিত নিউজ পোর্টাল ক্রাইম জনপদ নামের নিউজ পোর্টালে অপপ্রচার চালানোর অভিযোগে এই মামলা দায়ের করেন।সাইবার ট্রাব্যুনালের বিচারক মামলাটি তদন্তের জন্য পিবিআইকে নির্দেশ দিয়েছেন।

বৃহস্পতিবার বরিশাল সাইবার ট্রাইব্যুনালে এই মামলাটি দায়ের হয় বলে জানান মামলায় বাদীপক্ষের আইনজীবী কাইয়ুম খান রিপন।মামলা নং- ৫৪/২১।

মামলার বাদী জানান,আমার বিরুদ্ধে প্রায় ১ বছর ধরে মাসুদ সিকদার নামের ঐ ব্যাক্তি তাহার ব্যাবহারিত মাসুদ সিকদার নামে একটি ফেসবুক আইডি ও ক্রাইম জনপদ নামের একটি অনিবন্ধিত নিউজ পোর্টাল যাহার সম্পাদক মাসুদ সিকদার সে নিজেই ঐ পোর্টালে মনগড়া অসত্য সংবাদ বিভিন্ন সময়ে অপপ্রচার করে আসছে।

ওই সংবাদের কমেন্ট বক্সে অপপ্রচারের মাইন্ড মাস্টার ও কুচক্রী মহল অশ্লীল ভাষায় কমেন্ট করে আসছে তাহাদের বিরুদ্ধেও সাইবার ট্রাইব্যুনালে মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরো জানান,আমি দুইবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান।অত্যন্ত সফলতার সাথে কলসকাঠি ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করেছি। তার এই উন্নয়ন বাধাগ্রস্ত ও তাকে হেয় প্রতিপন্ন করতে অপপ্রচার চালায় তাহারা।

এই অপপ্রচারে উপজেলার শীর্ষ পর্যায়ের নেতা-কর্মী স্থানীয় সাধারণ মানুষ ক্ষুব্ধ হয়ে যায়।পরিস্থিতি শান্ত রাখতে সকলকে নির্দেশ দেই এবং অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনের প্রতি শ্রদ্ধা রেখে বরিশাল সাইবার ট্রাইব্যুনাল মামলা দায়ের করি।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে [email protected]