বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জবিয়ান ক্লাব হাতীবান্ধা’র আত্মপ্রকাশ সভাপতি মিনার, সাধারণ সম্পাদক শশীবুল

শাহিনুর ইসলাম প্রান্ত [স্টাফ রিপোর্টার ]
লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত এবং প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গঠিত হয়েছে জবিয়ান ক্লাব হাতীবান্ধা।

আজ সোমবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় হাতীবান্ধা এসআর কিচেনে কেক কাটার মাধ্যমে এই ক্লাব এর আত্মপ্রকাশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন হাতীবান্ধা উপজেলা থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত এবং প্রাক্তন শিক্ষার্থীগণ।

আত্মপ্রকাশ অনুষ্ঠানে প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা কমিটি এবং কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

প্রতিষ্ঠাকালীন ২ বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে এই ক্লাবের উদ্যোক্তা জবির ৩য় ব্যাচের শিক্ষার্থী এবং সোনালী ব্যাংক পিএলসি হাতীবান্ধা শাখার সিনিয়র অফিসার এএম গোলাম কিবরিয়া (মিনার) এবং সাধারণ সম্পাদক হিসেবে জবির ৫ম ব্যাচের শিক্ষার্থী এবং সোনালী ব্যাংক পিএলসি হাতীবান্ধা শাখার অফিসার শশীবুল আলমকে দায়িত্ব দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ২০০৪-০৫ সেশনের শিক্ষার্থী ডাস্ট বাংলা ব্যাংকের কর্মকর্তা আজিবর রহমান, ১ম ব্যাচের শিক্ষার্থী দইখাওয়া আদর্শ কলেজের প্রভাষক মোর্শেদ আলম, জনতা ব্যাংকের সিনিয়র অফিসার সেলিম হোসেন, নীলফামারী সরকারি কলেজের প্রভাষক উৎপল রায়, সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার মোজাহিদুল ইসলাম বাবু সহ সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।

সভাপতি এএম গোলাম কিবরিয়া (মিনার) জানান জবিস্থ হাতীবান্ধা উপজেলার প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীগণের মাঝে পারস্পরিক যোগাযোগ ও আন্তঃসম্পর্ক বৃদ্ধি, জ্ঞান ও অভিজ্ঞতা বিনিময়, একে অপরের বিপদে পাশে দাঁড়ানো, গরীব মেধাবী শিক্ষার্থীগণকে সহযোগিতা করা সহ বিভিন্ন লক্ষ্য ও উদ্দেশ্য কে ধারণ করে জবিয়ান ক্লাব হাতীবান্ধা প্রতিষ্ঠিত হলো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x