যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২ ডিসেম্বর ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

ডিএমপির মুগদায় গোয়েন্দা পুলিশের চলমান অভিযানে অজ্ঞান ও মলম পার্টির সক্রিয় ৫ সদস্য গ্রেফতার

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ২, ২০২১ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।

এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশের ন্যায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক রাজধানীতেও যথারীতি অভিযান চলমান রয়েছে।

এর’ই ধারাবাহিকতায় রাজধানীর মুগদা থানা এলাকা থেকে অজ্ঞান ও মলম পার্টির সক্রিয় পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা লালবাগ বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ অনন্ত , মোঃ মামুন , মোহাম্মদ ফরহাদ , মোঃ ইকবাল হোসেন ও আকাশ। গ্রেফতারের সময় তাদের হেফাজত হতে অজ্ঞান করার কাজে ব্যবহৃত ৫০টি Epitra 2. clonazepam ট্যাবলেট, ৩টি MOOV (টিউব) মলম, ২টি MOOV তরল স্প্রে বোতল, ৪টি NIX RUBBING BLAM মলমের কৌটা উদ্ধার করা হয়।

গোয়েন্দা লালবাগ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ সাইফুর রহমান আজাদ গণমাধ্যম কর্মীদের জানান,মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকাল ৪টা ৪৫ ঘটিকায় মুগদা থানার শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়াম এর মেইন গেইটের পার্শ্বে টিটি পাড়া মোড়স্থ মেইন রোডের ফুটপাথের সামনে হতে তাদেরকে গ্রেফতার করেন কোতয়ালী জোনাল এর একটি চৌকস টিম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তিনি বলেন, গ্রেফতারকৃতরা Epitra 2. clonazepam ট্যাবলেট, MOOV (টিউব) মলম, MOOV তরল স্প্রে বোতল, NIX RUBBING BLAM মলম ঢাকার বিভিন্ন থানা এলাকার সাধারণ পথচারী ও জরুরী প্রয়োজনে ঘর হতে বাহিরে আসা সাধারণ জনগনকে কৌশলে ব্যবহার করে। পরবর্তীতে অজ্ঞান করে তাদের সর্বস্ব লুট করে নেয়।

গ্রেফতারকৃত আসামীদের রাজধানীর মুগদা থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু পূর্বক পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বুধবার (০১ ডিসেম্বর) ২০২১ ইং ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে jamunaprotidin@gmail.com