যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২ ডিসেম্বর ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর গোদাগাড়ীতে বাসের চাপায় বাবা-ছেলে নিহত

লিয়াকত হোসেন,রাজশাহী
ডিসেম্বর ২, ২০২১ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহীর গোদাগাড়ীতে বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা সাজু মিয়া (৪০) ছেলে আব্দুল্লাহ আলিফ (৭) এর মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সোয়া ৯ টার দিকে রাজশাহী-চঁাপাইনবাবগঞ্জ মহাসড়কে দেওপাড়া ইউনিয়নের কুমরপুর বঁাশলীতলা মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

রাজাবাড়ি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণিতে পড়–য়া ছেলেকে স্কুলে পেঁৗছে দেওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে রাস্তার দঁাড়িয়ে ছিলেন তারা।এসময় চঁাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী একটি বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলের উপরে উঠে গেলে বাবা ও ছেলে দুজনেই ঘটনাস্থলেই নিহত হন।

নিহত বাবা হলেন-দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার নন্দনপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে সাজু মিয়া (৪০) ছেলে আব্দুল্লাহ আলিফ (০৭)।

নিহত সাজু মিয়া বেসরাকরী উন্নয়ন সংস্থা দীপশিখা এনজিও গোদাগাড়ী বিজয়নগর শাখায় কর্মরত ছিলেন। নিহত আব্দুল্লাহ আলিফ রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান,ছেলেকে স্কুলে নিয়ে যাওয়ার জন্য মোটরসাইকেল নিয়ে দঁাড়িয়ে ছিলেন সাজু মিয়া এসময় চঁাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা একটি বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দঁাড়িয়ে থাকা মোটরসাইকেলকে চঁাপা দিয়ে গাছের সাথে আটকে যায়।এতে মোটরসাইকেলে থাকা বাবা ছেলে দুজনেই ঘটনাস্থলেই নিহত হয়।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম বলেন,ঘটনার সত্য এবং ঘটনাস্থল পুলিশ পরিদশন করেছেন।বাসটি আটক করা হয়েছে।

তিনি আরো বলেন,নিহতের পরিবার,রাজনৈতিক নেতা, স্থানীয় চেয়ারম্যান ও অফিসের কর্মকর্তা এবং গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার এর সাথে আলোচনা সাপেক্ষে আইনী প্রক্রিয়া শেষে লাশ দুইটি পরিবারের হাতে হস্তান্তর করা হয়।সেইসাথে উভয়ের লাশ দাফন করার জন্য উপজেলা প্রশাসন হতে পঞ্চাশ হাজার টাকা প্রদান করা হয়েছে বলে জানান তিনি।উপজেলা নির্বাহী অফিসার জানে আলম উপস্থিত হয়ে এই অর্থ প্রদান করেন।

এদিকে দীপশিখা সংস্থার অফিস সহকারী পিন্টু সরকার বলেন, সাজু মিয়া দুই ছেলের জনক ছিলেন।নিহত আলিফ এর বয়স সাত বছর এবং ছোট ছেলের বয়স মাত্র দেড় বছর।তিনি চাকরীর সুবাদে কুমরপুর এলাকার বঁাশতলী মোড়ে বাসা ভাড়া করে পরিবার নিয়ে বসবাস করতেন।সকল প্রকার আইনী প্রক্রিয়া শেষে মরহুমদের লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয।

এসময়ে গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ,দেওপাড়া ইউপি নব-নির্বাচিত চেয়ারম্যান হেলাল উদ্দিন সোহেল,গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম ও দীপশিখার সংস্থার অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে jamunaprotidin@gmail.com