যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ২৪ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজাপুরে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগ

নিজস্ব প্রতিবেদকঃ
এপ্রিল ২৪, ২০২১ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠির রাজাপুর থানায় কর্মরত পুলিশের এসআই শাহ আলম এর বিরুদ্ধে সুমা বেগমের স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগে শনিবার (২৩ এপ্রিল) সকালে ঝালকাঠি প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করা হয়েছে। সংবাদ সম্মেলন সুমা বেগম বলেন,

আমার স্বামী কবির হোসেনের সাথে দীর্ঘদিন ধরে স্থানীয় একটি কুচক্রী মহলের সাথে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। ঐ কুচক্রী মহলের ইন্দনে মিথ্যা গরু চুরির অভিযোগ নিয়ে এসআই শাহ আলম স্থানীয় অপরিচিত সন্ত্রাসীদের সাথে নিয়ে গত শনিবার দুপুরে সুমার বাড়িতে যায়। শাহ আলম বাহিরে দাড়িয়ে থেকে অন্যদের জোড়পূর্বক ঘরে প্রবেশ করে তল্লাশী চালাতে বলেন। এ সময় মহিলারা ছাড়া কোন পুরুষ লোক বাড়িতে ছিল না। তল্লাশীর সময় ঘরে থাকা সমস্ত মালামাল তছনছ করে সুমা ও তার শাশুড়ীর মোবাইল ফোন ছিনিয়ে নেয়। মহিলারা বাধা দিতে চাইলে এসআই শাহ আলম সুমা সহ সকলকে অকথ্য ভাষায় গালমন্দ করে মিথ্যা মামলায় চালান করে দেয়ার হুমকি দেয়।

এ ব্যাপারে অভিযুক্ত পুলিশের এসআই মো. শাহ আলমের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, বাবুল দাঁড়িয়া নামে এক লোক সুমার স্বামী কবিরের বিরুদ্ধে একটি গরু চুরির অভিযোগ দেয়। ঐ অভিযোগের তদন্ত করতে গিয়েছিলাম এবং অভিযোগের সত্যতাও পেয়েছি।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com