যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ১০ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও দৈনিক পটুয়াখালী’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া

মেহেদী হাসান বাচ্চু
জানুয়ারি ১০, ২০২২ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

১০ই জানুয়ারী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও দৈনিক পটুয়াখালী পত্রিকার ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দৈনিক পটুয়াখালীর পুরান বাজারস্থ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।

সোমবার ১০ জানুয়ারী বিকাল ৪টায় ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও দৈনিক পটুয়াখালী’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দৈনিক পটুয়াখালী’র কার্যালয়ে আলোচনা সভায় পত্রিকার প্রকাশক ও সম্পাদক,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি,সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধার সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক জেলা তথ্য অফিসার মোঃ বজলুর রহমান, প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ জালাল আহমেদ,সাবেক সহ-সভাপতি ও ডেইলি স্টার’র জেলা প্রতিনিধি মোঃ সোহরাব হোসেন প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন বসুন্ধরা এলপি গ্যাসের পটুয়াখালী টেরিটরি সেলস অফিসার শায়েখ মোত্তাকিন,পুরান বাজারের বিশিস্ট ব্যবসায়ী বাবু নিখিল বনিক সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, পটুয়াখালী প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সদস্যবৃন্দ সহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক পটুয়াখালী’র প্রকাশক ও সম্পাদক আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধার তার স্বাগত বক্তব্যে বলেন,আজ ১০ জানুয়ারী স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস।এই দিনটি বাঙালী জাতির জন্য একটি স্মরণীয় দিন।বাঙালী জাতির জন্য অনেক জেল জুলুম সহ্য করে এই দিনে জাতির পিতা স্বাধীন বাংলাদেশের মাটিতে পা রাখেন।

আর এই দিনে আমার প্রকাশনা ও সম্পাদনায় দৈনিক পটুয়াখালী প্রকাশনার আত্মপ্রকাশ ঘটে।আজ ১০ জানুয়ারী দৈনিক পটুয়াখালী ৯ম বর্ষ পেরিয়ে ১০ বর্ষে পদার্পন করেছে।এই প্রতিষ্ঠা বার্ষিকীতে আমি দৈনিক পটুয়াখালী পত্রিকার পাঠক ও শুভানুধ্যায়ীদের জানাই বর্ষপূর্তির প্রাণঢালা শুভেচ্ছা।আপনারা পূর্বের মতো ভবিষ্যতেও দৈনিক পটুয়াখালীর সাথে থাকবেন এই প্রত্যাশা করি।

অন্যান্য বক্তারা বলেন,পটুয়াখালী থেকে প্রকাশিত যে কয়টি পত্রিকা রয়েছে তার মধ্যে দৈনিক পটুয়াখালী নিয়মিত প্রকাশিত হয় এবং বস্তু নিষ্ঠু সংবাদ প্রকাশ করে ইতোমধ্যে পাঠকপ্রিয়তা অর্জন করেছে।তারা সকলে দৈনিক পটুয়াখালীর ১০ম প্রতিষ্ঠাবার্ষিকীতে পত্রিকার সম্পাদক সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং পত্রিকার সাফল্য কামনা করেন।

আলোচনা শেষ বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে এবং দৈনিক পটুয়াখালী’র উত্তরোত্তর সাফল্য কামনা করে দোয়া মিলাদ পরিচালনা করেন পুরান বাজার জামে মসজিদের ইমাম মাও. মোঃ শহিদুল্লাহ।দোয়া শেষে কেক কেটে ১০ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে jamunaprotidin@gmail.com