যমুনা প্রতিদিন
ঢাকামঙ্গলবার , ১১ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

‘ফুলজান’ হয়ে ফিরছেন নায়িকা মিষ্টি জান্নাত

খান মোঃ মেহেদী,নিজস্ব প্রতিনিধি
জানুয়ারি ১১, ২০২২ ১:৩২ অপরাহ্ণ
Link Copied!

খান মেহেদী,নিজস্ব প্রতিবেদকঃ

ঢাকাই চলচ্চিত্রের তরুণ প্রজন্মের মডেল ও অভিনেত্রী মিষ্টি জান্নাত।বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে দর্শকপ্রিয়তা পেয়েছেন।বৈশ্বিক মহামারি করোনার কারণে লম্বা সময় ধরে সিনেমার কাজ থেকে দূরে তিনি।তবে এবার নতুন সিনেমায় নাম লিখিয়েছেন এই নায়িকা।

‘ফুলজান’ নামে নতুন একটি সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন মিষ্টি জান্নাত।সিনেমাটি নির্মাণ করবেন আমিনুল ইসলাম বাচ্চু।

মিষ্টি জান্নাত বলেন,‘নতুন বছর নতুন সিনেমার মাধ্যমে কাজ শুরু করতে যাচ্ছি।এর আগে ‘চিনি বিবি’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছিলাম।এবারও নাম ভূমিকায় অভিনয় করবো।

গল্পটি চমৎকার।আশা করছি ভালো কিছু পাবেন দর্শক।সিনেমাটি আগে বিভিন্ন উৎসবে যাবে।এরপর দেশের প্রেক্ষাগৃহে ও ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি দেয়া হবে।’

করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগামী ১৫ ফেব্রুয়ারি থেকে দেশের বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।’ফুলজান’ ছবিটি পরিচালনা করবেন আমিনুল ইসলাম বাচ্চু।

শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় মিষ্টির অভিষেক হয়।তারপর বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি।সর্বশেষ গত বছর মুক্তি পায় ভারত-বাংলাদেশ প্রযোজিত সিনেমা ‘তুই আমার রানি’।এছাড়াও মিষ্টি অভিনীত দু’টি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com