যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

সামিউল ইসলাম একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে জনপ্রিয়তা লাভ করেছেন

নিজস্ব প্রতিবেদকঃ
জানুয়ারি ১২, ২০২২ ১:০৮ অপরাহ্ণ
Link Copied!

সামিউল ইসলাম পরিচিত একজন প্রযুক্তিবিদ (গ্রাফিক ডিজাইনার) এবং একটি শক্তিশালী সোশ্যাল মিডিয়া উপস্থিতিসহ YouTuber।তার ১০ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে এবং তিনি দাবি করেন যে তিনি সোশ্যাল মিডিয়া সম্পর্কে জটিল জ্ঞান রাখেন এবং কীভাবে কেউ এই আধুনিক এবং প্রাণবন্ত এবং অত্যন্ত প্রয়োজনীয় এবং দরকারী ডিজিটাল প্ল্যাটফর্মগুলিতে তার উপস্থিতি বাড়াতে পারে।

তিনি সামিউল অফিসিয়াল নামে একটি ইউটিউব চ্যানেলের মালিক।এই চ্যানেলের মাধ্যমে তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি সম্পর্কে বিভিন্ন প্রযুক্তিগত বিষয়ে সরল এবং বিশদ পদ্ধতিতে তথ্যপূর্ণ ভিডিও শেয়ার করেন।

তিনি বলেছেন যে এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি সম্পর্কে প্রায় কোনও জ্ঞান নেই এমন একজন সাধারণ মানুষও এই ভিডিওগুলি থেকে সর্বাধিক সুবিধা পেতে পারেন।

এই ভিডিওগুলির মাধ্যমে তিনি অনেক লোককে এই অত্যন্ত জনপ্রিয় প্ল্যাটফর্মগুলি সম্পর্কে লুকানো জ্ঞান অর্জনে সহায়তা করেছেন বলে দাবি করেছেন।

অন্যদিকে,তিনি ইনস্টাগ্রামে একজন বিষয়বস্তু নির্মাতা,তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল।যেখানে তিনি তার ফটোগ্রাফি এবং গ্রাফিক ডিজাইনিং দক্ষতা দেখান।সেখানে তার অনেক ফলোয়ার রয়েছে।

তিনি গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার বকশীগঞ্জ জন্মগ্রহণ করেছেন এবং বেড়ে উঠেছেন।তিনি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি সর্বদা তার আবেগ ছিল।তাই সে সিদ্ধান্ত নিল এই ক্ষেত্রে ক্যারিয়ার গড়তে।

তিনি বলেছেন যে তার ব্যক্তিগত ব্র্যান্ডিং,ডিজিটাল মার্কেটিং,ফটো এডিটিং এবং সোশ্যাল মিডিয়া প্রচারের পাশাপাশি উদ্যোক্তা দক্ষতার দক্ষতা রয়েছে।এছাড়া তিনি ইলেকট্রনিক কাজ করে ও পরিচিত লাভ করেন।অবসর সময়ে তিনি ভ্রমণ ও পড়তে ভালোবাসেন।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে jamunaprotidin@gmail.com