শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত

জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকাল ৪ টায় জকিগঞ্জ কাস্টমস ঘাটে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবায়ের আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আহসান হাবীব লায়েকের সঞ্চালনায় সকল সদস্যদের সাথে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষে আলোচনা করা হয়।

আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআনে পাক থেকে তেলাওয়াত করেন প্রেসক্লাবের সহ-সভাপতি মাজহারুল ইসলাম জয়নাল ও ইসলামী সংগীত পরিবেশন করেন তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহমদ আল-মনজুর।

প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমানের স্বাগত বক্তব্যের মাধ্যমে উপস্থিতদের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি জামাল আহমদ, কোষাধ্যক্ষ তারেক আহমদ, ক্রিড়া সম্পাদক লিমন তালুকদার, নির্বাহী সদস্য হাবিবুল্লাহ মিসবাহ, রায়হান আহমদ, সদস্য আব্দুস শহীদ শাকির, জাকির আহমদ, সাইফুর রহমানসহ সাংবাদিক পরিবারের সদস্যরা।

এসময় সকল গণমাধ্যমকর্মীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহসান হাবীব লায়েক বলেন, পরিশ্রমী ও চ্যালেঞ্জজীয় পেশা নেশা হলো সাংবাদিকতা।মৃত্যুভয় কারো বা রক্তচক্ষু উপেক্ষা করে সংবাদ পরিবেশন করা হলো সাংবাদিকতা।তাইতো সাংবাদিকদের বলা হয় জাতির বিবেক।বিবেকের দর্শনে দেশ মানুষ মানবতাকে সত্যের সংমিশ্রমে তুলে ধরাই হলো প্রকৃত সাংবাদিকের কাজ।আমাদের সকলেই ঐক্যবদ্ধভাবে সংবাদ পরিবেশনে আরো তৎপর হতে হবে।

সভার সমাপনী বক্তব্যে প্রেসক্লাবের সভাপতি জুবায়ের আহমদ বলেন, বস্তুনিষ্ট ও দায়িত্বশীল সাংবাদিকতা করতে হবে।জাতীয় স্বার্থে কথা বলতে হবে।কোন দলীয় বা ব্যক্তি স্বার্থে উদ্দেশ্য প্রণোদিত প্রতিবেদন করা উচিত নয়।এসব দিকে আমাদের সাংবাদিকদের সচেতন হতে হবে।আপনাদের অক্লান্ত পরিশ্রমে যেভাবে দিন দিন সংবাদ পরিবেশনের মাধ্যমে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সম্মান কুড়িয়েছেন তা ধরে রাখতে সকলের প্রতি আহ্বান জানান।

পরিশেষে জকিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে দেশ-বিদেশে অবস্থানরত সকল মুসলিম উম্মাহর প্রতি পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিযয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x