যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

মেহেদী হাসান একজন বাংলাদেশী সফল সঙ্গীতশিল্পী,উদ্যোক্তা

নিজস্ব প্রতিবেদক,যমুনা প্রতিদিন
জানুয়ারি ১২, ২০২২ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মেহেদী হাসান বাংলাদেশের একজন তরুণ কণ্ঠশিল্পী।নিঃসন্দেহে তিনি তার রহস্যময় কণ্ঠ এবং আত্মবিশ্বাস দিয়ে হাজার হাজার মানুষের হৃদয় চুরি করেছেন।

তিনি দেশব্যাপী একটি বিশাল ভক্ত বেস স্থাপন করেছেন।ইতিমধ্যে স্পটিফাই কর্তৃপক্ষ তাকে একজন যাচাইকৃত শিল্পী বানিয়েছে।তার গান শ্রোতাদের আনন্দ দেয়!

প্রাতিষ্ঠানিক উপায়ে গান না শিখেই তিনি সুন্দর গান গাইতে পারেন।ছোটবেলা থেকেই তিনি সঙ্গীতের প্রতি আকৃষ্ট ছিলেন।অবসর সময়ে তিনি প্রায় সঙ্গীত চর্চা করতেন।

তিনি ১৯৯৯ সালের ৩ জানুয়ারি বাংলাদেশের চট্টগ্রাম জেলায় জন্মগ্রহণ করেন।

মেহেদী হাসান বলেন,ছোটবেলায় আমি টিভি,চলচ্চিত্র ও বিভিন্ন শিল্পীর গান শুনেছি এবং মায়ের অনুপ্রেরণায় গান গেয়েছি।আমি ২০১৬ সালে আমার সঙ্গীত যাত্রা শুরু করি।

তবে এখন আমি একজন বাংলাদেশী গায়ক, র‌্যাপার এবং মিউজিশিয়ান।আমার জন্ম মুসলিম পরিবারে।আমি নিজেকে ভাগ্যবান মনে করি কারণ আমার মা আমাকে সবসময় সমর্থন করেন।

মেহেদী বলেন,আমি জানি আমার ভক্তরা আমাকে যে ভালোবাসা দিচ্ছেন আমি তার প্রশংসা করি।এটি আমাকে আমার সংগীতে আরও কঠোর পরিশ্রম করতে অনুপ্রাণিত করে।

যাইহোক,আমি এখন অবসর সময় কাটাচ্ছি কভার গান গেয়ে এবং সামনে আরও কিছু গান আসছে আমার কণ্ঠে! আমার জন্য দোয়া করবেন যেন আমি বাংলা গান নিয়ে এগিয়ে যেতে পারি এবং নতুন কিছু উপহার দিতে পারি। বাংলা গান শুনুন আর শুদ্ধতার সাথে থাকুন!

Please follow and like us:
0
20
Pin Share20

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে jamunaprotidin@gmail.com
RSS
Follow by Email