যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

নওগাঁয় বিএনপির স্থগিত হওয়া সমাবেশ আগামীকাল

যমুনা প্রতিদিন অফিস
জানুয়ারি ১২, ২০২২ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁয় ১৪৪ ধারা জারির ফলে গত ২৮ ডিসেম্বর জেলা বিএনপির স্থগিত হওয়া সমাবেশ আগামীকাল বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) অনুষ্ঠিত হবে।

জেলা বিএনপি সূত্রে জানা যায়, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে ১৩ জানুয়ারি সকাল ১১টায় শহরের নওজোয়ান মাঠে সমাবেশ আহ্বান করে নওগাঁ জেলা বিএনপি।

জনসভায় সভাপতিত্ব করবেন জেলা বিএনপির আহবায়ক মাস্টার হাফিজুর রহমান হাফিজ।প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বিশেষ অতিথির বক্তব্য রাখবেন বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু, বিএনপির কেন্দ্রীয় কমিটির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহসাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহিন শওকত ও ওবায়দুল হক চন্দন।

এর আগে গত ২৮ ডিসেম্বর সকালে একই স্থানে একই সময় বিএনপি ও যুবলীগ-ছাত্রলীগের সভা আহ্বানে উদ্ভুত পরিস্থিতিতে স্থানীয় আইন-শৃংখলা স্থিতিশীল রাখতে জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মো. হারুন-অর-রশিদ স্বাক্ষরিত এক আদেশে নওগাঁ সমগ্র পৌরসভা এলাকায় ফৌজদারি কার্যবিধির ১৪৪ ধারা জারি করে।

সেই আদেশে গত ২৭ ডিসেম্বর বেলা ৩টা থেকে ২৯ ডিসেম্বর বেলা ৩টা পর্যন্ত ৪৮ ঘণ্টা বলবৎ করা হয়।এর পরই সমাবেশ স্থগিত করার ঘোষণা দেয় জেলা বিএনপি।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে jamunaprotidin@gmail.com