যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

কাঞ্চন-নিপুণ প্যানেলে চিত্রনায়িকা শাহনূর

নিহাল খান
জানুয়ারি ১২, ২০২২ ১১:১৯ অপরাহ্ণ
Link Copied!

সৈয়দা কামরুন নাহার শাহনূর।তবে ঢাকাই চলচ্চিত্রে শাহনূর নামেই তুমুল জনপ্রিয় তিনি।এছাড়া টিভি নাটক ও বিজ্ঞাপনেও কাজ করেছেন।

বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান শাহনূর অভিনীত এখন পর্যন্ত ৭৬টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে।ছোট পর্দার দর্শকরা প্রায় চার শতাধিক নাটকে পেয়েছেন তাকে।

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশগ্রহণ করছেন।শাহনূর নিজেই জানিয়েছেন তিনি কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সাংগঠনিক সম্পাদক পদে প্রার্থী হচ্ছেন।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচন ২৮ জানুয়ারি।ইতিমধ্যে নির্বাচনকে ঘিরে এরই মধ্যে প্যানেল তৈরি শুরু করেছেন প্রার্থীরা।নতুন করে এবার আলোচনায় ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আসন্ন নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেলে আগেই শোনা গিয়েছিল একঝাঁক তারকার নাম।যেমন-রিয়াজ, ফেরদৌস, নিরব,ইমন প্রমুখ।

আজ বুধবার ১২ জানুয়ারি ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন।সমিতি কার্যালয়ে পুরো প্যানেলের মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা।

এই পরিষদে প্রার্থিতায় যারা আছেন তারা হলেন,সভাপতি ইলিয়াস কাঞ্চন,সহ-সভাপতি রিয়াজ,সহ-সভাপতি ডি.এ তায়েব,সাধারণ সম্পাদক নিপুণ,সহ সাধারণ সম্পাদক সাইমন সাদিক, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব হোসাইন,দফতর ও প্রচার সম্পাদক আরমান,সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন এবং কোষাধ্যক্ষ পদের জন্য লড়াই করবেন আজাদ খান।

একই প্যানেল থেকে কার্যকরী সদস্য হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন-অমিত হাসান,ফেরদৌস, শাকিল খান,নানা শাহ, আফজাল শরীফ,সাংকো পাঞ্জা, জেসমীন, কেয়া,পরীমণি,গাঙ্গুয়া ও সীমান্ত।

এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন।তার সঙ্গে থাকছেন বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী।

আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে।এই বোর্ডের সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com