যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ১৩ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজপাড়া থানার অভিযানে দুই ছিনতাইকারী আটক

লিয়াকত হোসেন,রাজশাহী
জানুয়ারি ১৩, ২০২২ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মহানগরীত ২ ছিনতাইকারীকে আটক করেছে আরএমপি’র রাজপাড়া পুলিশ।

এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মালামালসহ নগদ সাড়ে ৭ হাজার টাকা ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে।

আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার হেতেম খাঁর মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ সিরাজুল ইসলাম (২৪) ও শেখ পাড়ার মোঃ আবুল কালাম আজাদের ছেলে মোঃ কাউসার আহম্মেদ শাকিল (২৫)।

ঘটনা সূত্রে জানা যায়,চাঁপাইনবাগঞ্জ জেলার সদর থানার রাজারামপুর গ্রামের মোসাঃ সুমি আক্তার (২৫) ও তার আত্মীয় চিকিৎসা জন্য ১৩ জানুয়ারি বৃহস্পতিবার সকালে রাজশাহীতে আসে।চিকিৎসা শেষে তারা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল হতে অটোরিক্সা যোগে দুপুর দেড়টায় রাজপাড়া থানার সিপাইপাড়ায় পৌঁছালে দুই ছিনতাইকারী মোটরসাইকেল যোগে এসে অটোরিক্সাটি থামায়।

এরপর চাকুর ভয় দেখিয়ে তাদের কাছে থাকা একটি ভ্যানেটি ব্যাগ,একটি পার্স ও অন্যান্য জিনিসপত্রসহ নগদ ১০ হাজার টাকা জোরপূর্বক কেড়ে নেয়।

উক্ত ঘটনার প্রেক্ষিতে আরএমপি রাজপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলামের নেতৃত্বে মোঃ শাহীন আকতার, এসআই কাজল কুমার নন্দী,এসআই মাহাফুজ ও তাদের টিম গোপন তথ্যের ভিত্তিতে তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে রাজপাড়া থানার রাজশাহী মেডিকেল ক্যাম্পাস এলাকা হতে ছিনতাইকারী মোঃ সিরাজুল ইসলাম ও মোঃ কাউসার আহম্মেদ শাকিলকে আটক করতে সক্ষম হয়।

এসময় আসামীদের কাছ থেকে ছিনতাই হওয়া ভ্যানেটি ব্যাগ,পার্স ও অন্যান্য জিনিসপত্রসহ নগদ সাড়ে ৭ হাজার টাকা উদ্ধার হয় এবং তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে jamunaprotidin@gmail.com