যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ১৩ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

ইবির জাতীয়তাবাদী কর্মকর্তা ও কর্মচারী ফোরামের নতুন কমিটিকে সাদা দলের শুভেচ্ছা

ইবি প্রতিনিধিঃ
জানুয়ারি ১৩, ২০২২ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘জাতীয়তাবাদী কর্মকর্তা ফোরাম’ ও জাতীয়তাবাদী কর্মচারী ফোরাম’ এর নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বিএনপিপন্থী শিক্ষক সংগঠন সাদা দল।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দলের আহ্বায়ক প্রফেসর ড. এ কে এম মতিনুর রহমান ও সদস্য সচিব প্রফেসর ড. সরফরাজ নওয়াজ স্বাক্ষরিত এক শুভেচ্ছা বার্তায় এ তথ্য জানানো হয়।

শুভেচ্ছা বার্তায় সাদা দলের নেতৃবৃন্দ বলেন, জাতীয়তাবাদী কর্মকর্তা ফোরাম’ ও জাতীয়তাবাদী কর্মচারী ফোরাম’ এর নবগঠিত কমিটি শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান কর্তৃক প্রতিষ্ঠিত ইসলামী বিশ্ববিদ্যালয়ের লক্ষ্য ও উদ্দেশ্য এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর আদর্শ বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করবে।

প্রসঙ্গত, গত ১০ জানুয়ারি আনুষ্ঠানিকভাবে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ‘জাতীয়তাবাদী কর্মকর্তা ফোরাম’ ও জাতীয়তাবাদী কর্মচারী ফোরাম’ দুটি সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

সেদিন বিশ্ববিদ্যালয়ের মমতাজ ভবনে অনুষ্ঠিত এক সভায় উপস্থিত সাদা দলের আহ্বায়ক প্রফেসর ড. এ কে এম মতিনুর রহমান,সদস্য সচিব প্রফেসর ড. সরফরাজ নওয়াজ,প্রফেসর মোহাম্মদ সেলিম ও আনোয়ারুল ওহাবসহ সাদা দলের অন্য সদস্যদের সর্ব সম্মতিক্রমে এ দুই সংগঠনের কমিটি ঘোষণা করা হয়।

এতে কর্মকর্তা ফোরামে পরীক্ষা নিয়ন্ত্রক অফিসের উপ-পরীক্ষা নিয়ন্ত্রক আব্দুল মঈদ বাবুলকে সভাপতি ও চিকিৎসা কেন্দ্রের টেকনিক্যাল অফিসার ইয়ারুল ইসলাম সাধারণ সম্পাদক করা হয়।

অপরদিকে কর্মচারী ফোরামে এস্টেট অফিসের আমিরুল ইসলামকে সভাপতি ও পরিবহন অফিসের বাদলকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে jamunaprotidin@gmail.com