যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ১৩ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে চুরি ও ছিনতাইয়ের মোবাইল ফোন কেনাবেচা চক্রের দুই সদস্য আটক

নয়ন হাসান,বিরামপুর প্রতিনিধি
জানুয়ারি ১৩, ২০২২ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি-

দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে আন্তঃজেলা ছিনতাই ও চুরিকৃত মোবাইল ফোন কেনাবেচা ওই চক্রের দুইজন সদস্যকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।বৃহস্পতিবার সন্ধ্যায় বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন-গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানার কলেজপাড়া গ্রামের মৃত নবীবর রহমানের ছেলে মোস্তফা (৩০) ও রংপুর জেলার পীরগঞ্জ থানার শিবপুর গ্রামের মতিয়ার রহমানের শামীম মিয়া (৩০)।

গতকাল বুধবার ও আজ বৃহস্পতিবার এই দুইদিন রংপুর জেলার পীরগঞ্জ ও মিঠাপুকুর থানা এলাকায় এই বিশেষ অভিযান পরিচালনা করে বিরামপুর থানা পুলিশ।

বিরামপুর থানা সূত্রে জানা যায়,সিনিয়র সহকারি পুলিশ সুপার,বিরামপুর সার্কেল একেএম ওহিদুন্নবী, থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নির্দেশনায় অভিযান পরিচালনাকারী অফিসার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান সরকার ও এসআই হরিদাস বর্মন এবং সঙ্গীয় ফোর্সসহ গতকাল বুধবার ও বৃহস্পতিবার রংপুর জেলার পীরগঞ্জ ও মিঠাপুকুর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোস্তফা ও শামীম মিয়াকে আটক করে পুলিশ।এসময় তাদের কাছ থেকে দু’টি মোবাইল ফোন উদ্ধার করে।উদ্ধার হওয়া মোবাইল ফোন দু’টির মূল্য আনুমানিক ৪৫ হাজার টাকা।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ছিনতাই ও চুরিকৃত মোবাইল ফোন বেচাকেনা ঘটনায় ৩৯২ ধারায় বিরামপুর থানার মামলা রুজু করা হয়েছে।আটককৃত আসামীদেরকে আদালতে প্রেরণ প্রক্রিয়াধীন।তিনি আরো বলেন,ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের লক্ষ্যে থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে jamunaprotidin@gmail.com