যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

র‍্যাবের অভিযানে শেরপুরে তক্ষক উদ্ধার,চিহ্নিত তক্ষক ব্যবসায়ী সাইদুল আটক!

রুহুল আমীন খন্দকার,স্টাফ রিপোর্টার
জানুয়ারি ১৪, ২০২২ ৭:১৬ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের নালিতাবাড়ীতে অভিযান চালিয়ে প্রায় ৩০ লাখ টাকা মূল্যের ১-টি জীবিত তক্ষকসহ সাইদুল ইসলাম (৩৫) নামের একজনকে আটক করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর)।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার পরে উপজেলার নন্নী ইউনিয়নের উত্তরবন্দ কন্যাডুবী গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।আটক তক্ষক ব্যবসায়ী সাইদুল উপজেলার সমেশ্চুড়া গ্রামের মৃত আবু বক্করের ছেলে।

র‌্যাব সুত্রে জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-১৪ জামালপুর, সিপিসি-১ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মৃনাল কান্তি সাহার নেতৃত্বে বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তরবন্দ কন্যাডুবী গ্রামে অভিযান চালানো হয়।

অভিযান কালে ১-টি জীবিত তক্ষকসহ সাইদুল ইসলামকে হাতেনাতে আটক করতে সক্ষম হয় র‍্যাবের একটি চৌকস দল।

অভিযানে উদ্ধারকৃত তক্ষকের আনুমানিক মূল্য প্রায় ৩০ লাখ টাকা।

র‍্যাবের কোম্পানী কমান্ডার মৃনাল কান্তি সাহা গণমাধ্যমকে জানান,দীর্ঘদিন যাবত সাইদুল শেরপুরের বিভিন্ন স্থানে বন্যপ্রাণী তক্ষক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে গণমাধ্যম কর্মীদের পক্ষ থেকে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান,আজ শুক্রবার (১৪ জানুয়ারি) ২০২২ ইং আটককৃত সাইদুলকে গ্রেফতার দেখিয়ে শেরপুর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে jamunaprotidin@gmail.com